শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

২৪ হলে মুক্তি পাচ্ছে ‘হাওয়া’

২৪ হলে মুক্তি পাচ্ছে ‘হাওয়া’

গভীর সমুদ্রে চিত্রায়িত পরিচালক মেজবাউর রহমান সুমনের প্রথম সিনেমা ‘হাওয়া’। এরইমধ্যে সিনেমাটির পোস্টার, ট্রেলার ও গানের মাধ্যমে দর্শকের মনে বিপুল উন্মাদনা তৈরি করেছে। বিশেষ করে এই সিনেমার ‘সাদা সাদা কালা কালা’ গানটি দেশজুড়ে ছড়িয়ে গেছে।

এবার জানা গেল, দেশের ২৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘হাওয়া’। তথ্যটি জাগো নিউজকে নিশ্চিত করেছেন নির্মাতা মেজবাউর রহমান সুমন। তিনি বলেন, ‘ সারাদেশের মোট ২৪টি সিনেমা হল চূড়ান্ত হয়েছে। আমরা হলের তালিকা প্রকাশ করব। আসলে আমরা নিজেরাও খুব বেশি হলে মুক্তি দিতে চাইনি। ভালো মানের হলগুলো বাছাই করে দিয়েছি।’

সুমন জানান, মুক্তির পরও হল সংখ্যা বাড়াতে আগ্রহী নন তিনি। কারণ অধিকাংশ সিঙ্গেল স্ক্রিনে সিনেমা দেখার উপযুক্ত পরিবেশ ও ব্যবস্থা নেই। এরপরও যদি দর্শক দেখতে চায়, তাহলে হল সংখ্যা বাড়তে পারে।

‘হাওয়া’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল রাজ, সোহেল মণ্ডল, নাসির উদ্দিন খান, সুমন আনোয়ার প্রমুখ।

মেজবাউর রহমান সুমনের কাহিনি এবং সংলাপে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন জাহিন ফারুক আমিন, সুকর্ণ সাহেদ ধীমান ও মেজবাউর রহমান সুমন। সিনেমাটির চিত্রগ্রহণ করেছেন কামরুল হাসান খসরু, সম্পাদনায় সজল অলক, আবহ সংগীত রাশিদ শরীফ শোয়েব এবং গানের সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই