শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ক্যাটরিনা-ভিকিকে হত্যার হুমকি দেওয়া যুবক গ্রেফতার

ক্যাটরিনা-ভিকিকে হত্যার হুমকি দেওয়া যুবক গ্রেফতার

সম্প্রতি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। এতে নিরাপত্তাহীনতায় ভুগছিলেন বলিউডের এ তারকা দম্পতি। আর তাই মুম্বাই পুলিশের দ্বারস্থ হয়েছিলেন তারা। সান্তাক্রুজ থানায় এ ঘটনায় মামলাও করেছেন তারা। পুলিশ মামলার তদন্তে নেমে হুমকি দেওয়া যুবককে চিহ্নিত করে গ্রেফতার করেছে। অভিযুক্তকে গ্রেফতারের পর এখন কিছুটা স্বস্তিতে এ দম্পতি।

ভারতীয় বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদের ভিত্তিতে জানা গেছে, ক্যাটরিনাকে নেট মাধ্যমে উত্ত্যক্ত করা যুবকের নাম মনবিন্দর সিংহ। সোমবার ভিকি কৌশল সেই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করার পর সান্তাক্রুজ পুলিশ তাকে গ্রেফতার করে। মঙ্গলবার মনবিন্দরকে আদালতে পেশ করা হয়। তাকে জিজ্ঞাসাবাদের জন্য ২৮ জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, গ্রেফতার মনবিন্দর লখনৌয়ের বাসিন্দা। নিজেকে ক্যাটরিনার ভক্ত বলে দাবি করেন তিনি। প্রায়ই নিজের সঙ্গে অভিনেত্রীর সম্পাদিত ছবি তিনি নেটমাধ্যমে শেয়ার করতেন। অভিনেতা হওয়ার শখ তার। ক্যাটরিনাকে নায়িকা হিসাবে পাওয়ার জেদ চেপে গিয়েছিল।

এদিকে মামলা সূত্রে জানা যায়, প্রায় এক মাস ধরে ক্যাটরিনাকে নানা ভাবে অশালীন ইঙ্গিত দিয়ে শেষে বিয়ের প্রস্তাবও দেন মনবিন্দর। সেই সঙ্গে ভিকিকে খুনের হুমকি। শেষে অনর্গল ফোন করতে শুরু করেছিলেন ওই যুবক। এর পরই নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ করেন ভিকি।

মনবিন্দর সিংহের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ধারা ৩৫৪ (গ) (স্টকিং), ৫০৬ (২) (অপরাধমূলক ভয় দেখানো), এবং আইটি আইন ৬৭ (অশ্লীল বার্তা প্রেরণ)-এর অধীনে মামলা রুজু হয়েছে।

সূত্র-আনন্দবাজার, হিন্দুস্থান টাইমস।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই