শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

টিকিট না পেয়ে ফ্লোরে বসেই ‘হাওয়া’ সিনেমা দেখলেন নায়িকা

টিকিট না পেয়ে ফ্লোরে বসেই ‘হাওয়া’ সিনেমা দেখলেন নায়িকা

গভীর সমুদ্রে চিত্রায়িত মেজবাউর রহমান সুমন পরিচালিত প্রথম সিনেমা ‘হাওয়া’। শুক্রবার দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমাটি। পোস্টার, ট্রেলার ও গানে মুগ্ধতা ছড়ানো সিনেমাটির অগ্রিম টিকিট বিক্রির হিড়িকও পড়েছে।

দেখা দিয়েছে টিকিটের সংকটও। আর মুক্তির প্রথম দিনেই অর্থাৎ শুক্রবার ঢাকার একাধিক হলে সিনেমাটি হাউজফুল যাচ্ছে বলে খবর পাওয়া গেছে। এমন পরিস্থিতিতে টিকিট সংকটে ‘হাওয়া’র নায়িকা নাফিফা তুষিও হলের ফ্লোরে বসেই সিনেমাটি উপভোগ করেছেন।

ফ্লোরে বসে ছবি দেখার বিষয়ে তুষি জানালেন, সবাই জানেন, হাওয়া ছবির কয়েকদিনের টিকিট অগ্রিম বিক্রি হয়ে গেছে। হাওয়া টিম আজ বেশ কয়েকটি হলে ঘুরছি, সিনেপ্লেক্সেও গেছি। সেখানে তো হলভর্তি দর্শক। কোনো সিট তো ফাঁকা নেই। তাই সবার সঙ্গে ফ্লোরে বসেই ছবি উপভোগ করেছি। আমার সঙ্গে আরও অনেকেই সিঁড়িতে বসেই দেখছেন। ওই মুহূর্ত ফ্রেমবন্দি করে একজন ছবিটি দিলে আমি ফেসবুকে শেয়ার করি।

দেশের ২৪টি হলে মুক্তি পেয়েছে ‘হাওয়া’। ছবিটি স্টার সিনেপ্লেক্সের পাঁচটি শাখায় প্রতিদিন চলছে ২৬ শো, যা সাম্প্রতিক সময়ের বাংলা সিনেমার ক্ষেত্রে রেকর্ড বলছে স্টার কর্তৃপক্ষ। রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসে ‘হাওয়া’র দৈনিক ১৩টি শো থাকছে।

সিনেমাটির প্রযোজনা সংস্থা সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড এবং নির্মাণ সংস্থা ফেইসকার্ড প্রোডাকশন। মেজবাউর রহমান সুমনের কাহিনি এবং সংলাপে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন মেজবাউর রহমান সুমন, সুকর্ণ সাহেদ ধীমান ও জাহিন ফারুক আমিন।

তারকাবহুল এ সিনেমায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল রাজ, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান ও বাবলু বোস।

চিত্রগ্রহণ করেছেন কামরুল হাসান খসরু, সম্পাদনা সজল অলক, আবহ সংগীত রাশিদ শরীফ শোয়েব এবং গানের সংগীত আয়োজন করেছেন ইমন চৌধুরী।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই