শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১ শ্রাবণ ১৪৩১

জন্মদিনে বিস্মিত হলেন মিম!

জন্মদিনে বিস্মিত হলেন মিম!

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম রাতে একটি প্রতিষ্ঠানের লাইভ শো শেষ করে বাসায় ফিরতে দেরি হয়। রাত ১২টা ২০ মিনিটের পর বাসায় ফেরেন। ফিরেই চমকে যান মিম। যদিও এর আগে বাসায় ফেরা অবস্থায় গাড়িতেই চমকে দিয়েছেন তার বাবা। গাড়িতেই মেয়ের জন্মদিনে স্পেশাল উইশটি করেন তিনি। আর বাসায় ফিরেই দেখেন তার ড্রয়িংরুমের টেবিলে ১৫টির বেশি জন্মদিনের কেক সাজানো। এই দৃশ্য দেখে মুগ্ধ মিম।

আজ (১০ নভেম্বর) বিদ্যা সিনহা মিমের জন্মদিন। দিনটিতে প্রিয় মানুষের শুভ কামনার বন্যায় ভাসছেন এ নায়িকা। অনেক রাতে বাসায় ফেরায় মিম ভেবেই নিয়েছিলেন এবারের জন্মদিন নিয়ে হয়তো রাতে কোনো আয়োজন থাকবে না। নিকটজনরা এই রাতে কে আসবে বাসায়! এদিকে সকালে আবার একটা প্রোগ্রামের জন্য চট্টগ্রামের ফ্লাইট রয়েছে। তাই বাসায় গিয়েই ঘুমিয়ে পড়বেন। কিন্তু মিমের ভাবনায় ঠিক বিপরীত ঘটনা ঘটেছে।

মিম বাসায় গিয়ে দেখলেন বাসাভর্তি মানুষ। তার প্রিয় মানুষরা জন্মদিনের জন্য আনা ১৫টি কেক কাটার অপেক্ষা করছেন। এমন দৃশ্য দেখে মিম আবেগপ্রবণ হয়ে পড়েন। সেই সঙ্গে বিস্মিতও হন।

এ প্রসঙ্গে মিম বলেন, ‌গতকাল একটি লাইভ শেষ করে রাত ১২টা ২০ মিনিটের পর বাসায় ফিরি। যেহেতু বাসায় আসতে দেরি হয় তাই ভেবেছিলাম বাবা-মা মনে হয় ঘুমিয়ে পড়েছেন। কিন্তু বাসায় প্রবেশ করেই দেখি আমার সব প্রিয় মানুষগুলো একসঙ্গে অপেক্ষা করছেন। টেবিলভর্তি ১৫টি কেক সাজানো।

মিম আরও বলেন, ‘গতকাল রাতে গাড়িতে যখন বাসায় ফিরছিলাম তখন প্রথমে উইশ করেন আমার বাবা। এরপর বাসায় প্রবেশ করে সারপ্রাইজড হই। আমার যে মানুষগুলো সবচেয়ে কাছের সেই মানুষগুলো রাতেই দেখি বাসায় কেক নিয়ে হাজির। প্রায় পুরো রাতটাই গতকাল প্রিয় মানুষদের সঙ্গে কাটিয়েছি, তাদের সঙ্গে আড্ডা দিয়েছি। যদিও আমার সকালে চট্টগ্রামের ফ্লাইট। তারপরও রাত জেগে সবার সঙ্গেই ইনজয় করেছি।’

উল্লেখ্য, ২০০৭ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় মিম প্রথম স্থান অধিকার করে মিডিয়ায় যাত্রা শুরু করেন। প্রতিযোগিতার পর তিনি জনপ্রিয় কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে রূপালি পর্দায় আসেন।

দৈনিক বগুড়া

সর্বশেষ: