শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

রাজামৌলির বাড়িতে অস্কার জয়ের পার্টি

রাজামৌলির বাড়িতে অস্কার জয়ের পার্টি

সিনেমা সংশ্লিষ্টদের অস্কার জয় এক জীবনের সেরা অর্জন। সারাজীবনের এই প্রত্যাশিত পুরস্কার পেলে তা কী উদযাপন না করে পারা যায়! এমনই আনন্দ উদযাপনে অংশ নিয়েছেন সদ্য অস্কার জয়ী ‘নাটু নাটু’ গানের সংশ্লিষ্টরা। ভারতীয় প্রযোজনায় ‘বেস্ট অরিজিন্যাল ‘সং’ বিভাগে সেরার শিরোপা পেয়েছে ‘নাটু নাটু’।

‘আরআরআর’ সিনেমার পুরো টিম অস্কার জয়ের আনন্দ উদযাপন করেছেন। তারা এসএস রাজামৌলির লস অ্যাঞ্জেলসের বাসভবনে মিলিত হয়েছেন। ‘৯৫তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস’ জয়ের পর এভাবেই সোমাবারের (১৩ মার্চ) বাকিটা সময় কাটালেন ‘আরআরআর’ তারকারা। পার্টির ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় এরই মধ্যে ভাইরাল হয়েছে।

রাজামৌলীর বাড়িজুড়ে উৎসবের আমেজ। তার লস অ্যাঞ্জেলসের বাড়িতে জমিয়ে পার্টি করলেন ‘আরআরআর’ টিমের সবাই। মুখে চওড়া হাসি গৃহকর্তার। রাম চরণের স্ত্রী উপাসনা তার সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি ও ভিডিও পোস্ট করেন।

স্বভাবতই তার পোস্ট করা ছবি দেখে উচ্ছ্বসিত অনুরাগীরাও। একটি ভিডিওতে দেখা গেল এমএম কীরাবাণী পিয়ানো বাজাচ্ছেন এবং উপস্থিত সকলেই সেই সুরে গলা মিলিয়েছেন।

একাধিক ভিডিও ক্লিপে দেখা গেল ‘আর আর আর’ সিনেমার একাধিক কলাকুশলী অস্কারের ট্রফি হাতে পোজ দিয়েছেন। রাম চরণকেও দেখা গেল একটি ছবিতে।

রাজামৌলি পরিচালিত রাম চরণ ও জুনিয়র এনটিআর অভিনীত ‘আরআরআর’ সিনেমার গান ‘নাটু নাটু’। অস্কারে ‘বেস্ট অরিজিন্যাল সং’ বিভাগে মনোনীত হয়েছিল এই গান।

এই বিভাগে মনোনয়ন পেয়েছিল ‘টেল ইট লাইক এ ওম্যান’ সিনেমার গান ‘অ্যাপ্লজ’, ‘টপ গান: ম্যাভেরিক’ সিনেমার ‘হোল্ড মাই হ্যান্ড’, ‘ব্ল্যাক প্যান্থার: ওয়াকান্ডা ফরএভার’ সিনেমার ‘লিফ্ট মি আপ’ ও ‘এভরিথিং এভরিহয়্যার অল অ্যাট ওয়ান্স’ সিনেমার ‘দিস ইজ এ লাইফ’। সবাইকে পিছনে ফেলে অস্কার জিতে নেয় ‘নাটু নাটু’।

আন্তর্জাতিক পর্যায়ে এটি তৃতীয় বড় স্বীকৃতি পেয়েছে চার্টবাস্টার ‘নাটু নাটু’। এমএম কীরাবাণীর সংগীত পরিচালনায়, চন্দ্রবোসের লেখায় এই গান ভারতীয় দর্শকের মন জয় করেছে মুক্তির পরই। এবার একে একে গোল্ডেন গ্লোব, ক্রিটিক্স চয়েস অ্যাওয়ার্ডের পর এবার অস্কার পেল ‘নাটু নাটু’।

উল্লেখ্য, ‘নাটু নাটু’ গানের দুই তারকা গায়ক রাহুল সিপলিগঞ্জ ও কালা ভৈরব লাইভ পারফর্মও করেন গতকাল অস্কারের মঞ্চে। তাদের পারফর্ম্যান্স ঘোষণা করেন একমাত্র ভারতীয় উপস্থাপক দীপিকা পাড়ুকোন। এখন বিশ্বজুড়ে ‘নাটু নাটু’ গানের প্রশংসায় মগ্ন সংগীতপ্রেমীরা।

দৈনিক বগুড়া