শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

যা পরেছেন, তা-ই খাচ্ছেন উরফি

যা পরেছেন, তা-ই খাচ্ছেন উরফি

ভারতের বিতর্কিত মডেল ও অভিনেত্রী উরফি জাভেদ। উদ্ভট পোশাকের কারণে বারবার সংবাদের শিরোনামে এসেছেন। কখনো ক্যান্ডি ফ্লস, কখনো তালা চাবি, কখনো দড়ি, আবার কখনো টয়লেট পেপার দিয়ে নিজের পোশাক তৈরি করেন উরফি। তবে এবার সবাইকে চমকে এক অদ্ভুত ড্রেস বানিয়েছেন তিনি।

এবার পরেছেন বাবলগামের টপ। মুখে নিয়ে চিবোচ্ছেনও তা-ই। টপ থেকে ছিঁড়ে ছিঁড়ে মুখে পুরছেন গাম। সেই ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়। লোকে বলছেন, ‘জিনিয়াস’! যেকোনো উপকরণ দিয়ে উরফির পোশাক বানিয়ে ফেলার দক্ষতাকে অনেকেই প্রশংসার চোখে দেখেন। বাবলগাম দিয়ে বানানো উরফির নতুন গোলাপি টপও পছন্দ হল অনুরাগীদের। ধূসর রঙের ঢিলে প্যান্টের ওপর সেই টপ পরে ছবি এবং ভিডিও পোস্ট করেছেন উরফি নিজেই।

টেলিভিশনে অভিনয় করতেন একসময়। গানের ভিডিওতেও দেখা গেছে তাকে। তবে জনপ্রিয় হন ‘বিগ বস’-এর মতো রিয়েলিটি শোয়ে অংশ নেওয়ার পরই। নিজের কৃতিত্বেই বারবার শিরোনামে আসেন তিনি। উরফির মাথায় যে কোন দিন কী ফন্দি চাপে, তা আগে থেকে টের পাওয়া মুশকিল। তার উপস্থিতি মানেই চমক। প্রকাশ্যে এলেই আলোকচিত্রীরা ছেঁকে ধরেন এই পোশাক শৌখিনীকে। কথাও যা বলেন, তাতেও সংবাদের শিরোনাম কেড়ে নেন তারকা।

একবার সাংবাদিকদের বলেছিলেন, ‘তোমাদের কথা ভেবেই কোথাও বেশি দিনের জন্য বেড়াতে যাই না। তিন মাস আমায় না পেলে খবর করবে কী নিয়ে?’ সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে উরফিকে দেখামাত্রই নিজস্বী তোলার হিড়িক পড়ে গিয়েছিল অনুরাগীদের মধ্যে। শোরগোল থামিয়ে দেন উরফি নিজেই। উরফি বলেন, ‘সেলফি তুলব, আগে পয়সা বের করো।’ টাকা না দিলে একটিও নিজস্বী নয়। অবশ্য মজার ছলেই কথাটি বলেছিলেন তিনি।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই