শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শুভশ্রীর জন্য কেঁদে ভাসাচ্ছেন অঙ্কুশ!

শুভশ্রীর জন্য কেঁদে ভাসাচ্ছেন অঙ্কুশ!

টলিউড ইন্ডাস্ট্রিতে অঙ্কুশ হাজরা ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বন্ধুত্বের কথা সকলের জানা। সম্প্রতি এই দুজনকে ‘ড্যান্স বাংলা ড্যান্স’ রিয়েলিটি শোয়ের মঞ্চে দেখা যাচ্ছে। যেখানে বিচারকদের একজন হিসেবে আছেন শুভশ্রী। অনুষ্ঠানটি সঞ্চালনা করছেন অঙ্কুশ।

এবার সেই রিয়েলিটি শোয়ের একটি এপিসোডে শুভশ্রীর জন্য কেঁদে ভাসালেন অঙ্কুশ! নিজের অভিনীত ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ছবির শিরোনাম সংগীতে আরেকজনের সঙ্গে নায়িকাকে নাচতে দেখেই চিৎকার শুরু করেন অঙ্কুশ। কোনোভাবেই নায়ক ছাড়া নায়িকার নাচ মেনে নিতে পারছিলেন না তিনি। যদিও পুরো ব্যাপারটা ঘটেছে মজার ছলে।

তবে অঙ্কুশ মজা করলেও বিরক্ত হয়েছেন দর্শক। কেননা নাচ শুরুর পর থেকেই সমানতালে ‘এই এই’ বলে চিৎকার করছিলেন তিনি। একবার মৌনি রায়ের কাছে গিয়ে কাঁদছেন তো আরেকবার শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের কাছে, কিন্তু কেউই পাত্তা দিচ্ছেন না তাকে! অনুরাগীদের অভিযোগ অঙ্কুশের চেঁচামেচিতেই এত সুন্দর একটা নাচ নষ্ট হলো। কারো অভিযোগ, ওভার অ্যাক্টিং করছেন অঙ্কুশ।

এমনিতেও ‘ড্যান্স বাংলা ড্যান্স’-এর মঞ্চে নিয়মিত ফ্লার্ট করে বেড়াচ্ছেন তিনি। কখনো মৌনি আবার কখনো পূজা। তবে শুভশ্রীর সঙ্গে ফ্লার্ট করার সাহস সহজে দেখান না। বাস্তব জীবনে অভিনেত্রী ঐন্দ্রিলা সেনগুপ্তের সঙ্গে সম্পর্কে আছেন অঙ্কুশ।

দৈনিক বগুড়া