বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

কলকাতায় একসঙ্গে পা মেলালেন মামা-ভাগ্নি!

কলকাতায় একসঙ্গে পা মেলালেন মামা-ভাগ্নি!

সম্প্রতি কলকাতায় এসেছিলেন সালমান খান। বঙ্গে এসে তিলোত্তমাকে ভালোবেসে ফেলেছেন তিনি। এর মধ্যে ভাইজানের একটি ভিডিও নিয়ে শোরগোল পড়েছে সমাজ মাধ্যমে। যেখানে ভাগ্নি আয়াতের সঙ্গে মজার মুহূর্ত কাটাচ্ছেন তিনি। মামা-ভাগ্নির এই ভিডিও ইতোমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, সালমান খান আর তার ভাগ্নি আয়াত একসঙ্গে নাচছেন। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজতে থাকে ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমার ‘তু যো মিলা’ গানটি। সেখানে ভাইজান পরেছেন কালো টি শার্ট, কালো জুতো, ম্যাচিং প্যান্ট আর মেরুন জ্যাকেট। আয়াত পরেছেন গোলাপি জামা আর গোলাপি জুতো। দেখা যাচ্ছে, সালমান খান তার ভাগ্নিকে বেশ কিছু নাচের স্টেপ শেখাচ্ছেন। ছোট্ট আয়াতও মামার কথা মতো তাকে ফলো করার চেষ্টা করছেন।

বিষয়টিতে বেশ মজা পাচ্ছে আয়াত। ক্যামেরার আশেপাশে থাকা মানুষদের দেখে হাসতেও দেখা যায় তাকে। ছোট্ট আয়াতের বারংবার নানাভাবে চেষ্টা করা দেখে হেসে ফেলেন ভাইজান। তারপর চলে যান তিনি। ভিডিওটি থেমে যায় সেখানেই ভাইরাল হওয়া এই ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে ‘মামার ফুটস্টেপ অনুসরণ করে’। কমেন্ট সেকশনে একজন অনুরাগী বলেছেন, মামার মতো একদিন আয়াতও একজন বড় তারকা হবে।

সালমান খানের বোন অর্পিতা খানের মেয়ে আয়াত। ২০১৪ সালের ১৮ নভেম্বর অর্পিতা খান ও আয়ুষ শর্মা গাঁটছড়া বাঁধেন। পুত্রসন্তান আহিল শর্মার পর কন্যা সন্তান আয়াতের জন্ম দেন অর্পিতা। মাঝেমধ্যেই আয়াত আর সালমান খানকে এক ফ্রেমে দেখা যায়। মামা-ভাগ্নির এই জুটিটি অত্যন্ত পছন্দের অনুরাগীদের।

কলকাতায় দাবাং ট্যুরে এসেছিলেন ভাইজান। নাচে-গানে সন্ধ্যা মাতিয়ে রাখেন তিনি। কলকাতায় এসে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আমন্ত্রণে তার বাড়িতেও যান ভাইজান। সেখানে প্রায় তিরিশ মিনিট সময় কাটান তিনি। ভাইজানের এক ঝলক দর্শন পেতে মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে ভিড় জমান মানুষজন। কলকাতায় অনুষ্ঠান সেরে সালমান বলেন, ‘শিগগিরই ফিরবো আমি’। স্বাভাবিকভাবেই এই কথায় উচ্ছ্বসিত অনুরাগীরা।

দৈনিক বগুড়া