রোববার, ২৬ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১

ছেলেকে নিয়ে ‘মা’ দেখবেন পরীমণি

ছেলেকে নিয়ে ‘মা’ দেখবেন পরীমণি

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি। তার অভিনীত অরণ্য আনোয়ার পরিচালিত সিনেমা ‘মা’ দেশের প্রেক্ষাগৃহে শুক্রবার (২৬ মে) মুক্তি পেয়েছে। এতে মায়ের ভূমিকায় অভিনয় করেছেন পরীমণি। বুধবার (৩১মে) স্টার সিনেপ্লেক্সে ছেলে রাজ্যকে নিয়ে ‘মা’ সিনেমাটি দেখবেন।

পরীমণি বলেন, মুক্তির পরপরই সিনেমাটি দেখতে গিয়েছিলাম। তবে পুরো সিনেমা দেখা হয়নি। আজ পুরো সিনেমা প্রেক্ষাগৃহে বসে দেখে শেষ করবো। সঙ্গে আমার ছেলে রাজ্য থাকবে।

গত বছরের জানুয়ারিতে শুরু হয় ‘মা’ সিনেমার কাজ। এর মধ্যে মাতৃত্বের কারণে সাময়িক অবসর নেন পরী। তবে তার আগে শেষ সিনেমা হিসেবে ‘মা’র কাজ সম্পন্ন করেন পরীমণি। এ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ফারজানা ছবি, সাজু খাদেম, রোবেনা করিম জুঁই, শিল্পী সরকার অপু, সেতু, লাবণ্য ও শাহাদাত হোসেন।

মুক্তিযুদ্ধের সময়কে কেন্দ্র করে ‘মা’ সিনেমার গল্প তৈরি হয়েছে। মৃত ঘোষিত সাত মাস বয়সী এক সন্তানকে নিয়ে তার অসহায় মায়ের আবেগের গল্প এতে ফুটে উঠেছে। যেখানে যুদ্ধের নির্মমতার পাশাপাশি মা-সন্তানের অকৃত্রিম আবেগের চিত্র ফুটে দৃশ্যায়ন করা হয়েছে। অরণ্যে পুলকের (এপি) ব্যানারে নির্মিত হয়েছে সিনেমাটি।

দৈনিক বগুড়া

সর্বশেষ: