শনিবার, ২২ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

জেরিন খানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

জেরিন খানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

ইন্ডিয়া টুডের এক প্রতিবেদন অনুযায়ী, ২০১৮ সালে কলকাতায় দুর্গা পূজার অনুষ্ঠানে জেরিন খানের যাওয়ার কথা ছিল। আয়োজকরা জেরিন খানের জন্য অপেক্ষা করলেও অভিনেত্রী সেখানে যাননি।

এদিকে গ্রেফতারি পরোয়ানা সম্পর্কে জেরিন খান বলেন, এ বিষয়ে আমি স্পষ্ট কিছু বলতে পারছি না। আমার বিশ্বাস এটির কোনো ভিত্তি নেই। আমি অবাক হয়েছি এবং আমার আইনজীবীর সঙ্গে নিয়ে বিষয়টি দেখছি। এর পরেই স্পষ্ট কিছু বলতে পারব। তিনি আরও বলেন, এ সময়ের মধ্যে আপনারা চাইলে আমার জনসংযোগ কর্মকর্তার (পিআর) সঙ্গে কথা বলতে পারেন। পুলিশ জানায়, আয়োজকদের একজন বলিউড অভিনেত্রী জেরিন খান ও তার ম্যানেজারের বিরুদ্ধে প্রতারণার লিখিত অভিযোগ দায়ের করেছিলেন। উভয়ের বিরুদ্ধে একটি এফআইআর নথিভুক্ত করা হয়েছিল এবং তাদের জিজ্ঞাসাবাদের জন্য উপস্থিত হতে বলা হয়েছিল।
 
জেরিন খান তখন জিজ্ঞাসাবাদের জন্য উপস্থিত হয়েছিলেন এবং আয়োজকরা তাকে ভুল পথে চালানোর চেষ্টা করছে বলে দাবি করেছেন। তিনি আরও অভিযোগ করেন, আয়োজকরা তাকে বলেছিল এ অনুষ্ঠানে মুখ্যমন্ত্রীসহ হেভিওয়েট মন্ত্রীরা আসবেন। পরে অভিনেত্রীর দল জানতে পারেন, উত্তর কলকাতায় একটি ছোট স্কেল ইভেন্ট এটি। তিনি আরও জানান, ফ্লাইট টিকিট, বাসস্থান নিয়ে মিস কনিউনিকেশন হয়েছিল। সব মিলে পরে তাকে শোটি এড়িয়ে যেতে হয়েছিল। এ বিষয়ে জেরিন খান স্থানীয় আদালতে অনুষ্ঠানের আয়োজকদের বিরুদ্ধে মামলাও করেছিলেন বলে জানায় পুলিশ। তদন্ত শেষে তার ও তার ম্যানেজারের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করা হয়। তার ম্যানেজার আদালতে হাজির হয়ে জামিন চাইলেও অভিনেত্রী জামিন চাননি বা আদালতে হাজির হননি। প্রসঙ্গত, ২০১০ সালে সালমান খানের বিপরীতে ‘বীর’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়  জেরিন খানের। এ ছাড়া এ অভিনেত্রীর উল্লেখযোগ্য সিনেমাগুলোর মধ্যে রয়েছে হাউসফুল ২, ১৯২১, হেট স্টোরি ৩, জ্যাট জেমস বন্ড, রেডি, আকসার ২ প্রভৃতি।

দৈনিক বগুড়া

সর্বশেষ: