রোববার, ২৩ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

বিয়ের আগেই হানিমুন উপভোগ করছেন মালাইকা

বিয়ের আগেই হানিমুন উপভোগ করছেন মালাইকা

বলিউডের জনপ্রিয় তারকা মালাইকা অরোরা জীবনটাকে এখন পুরোপুরি উপভোগ করছেন। তার প্রতিটি কথায় ও কাজে এর প্রমাণ পাওয়া যাচ্ছে। মালাইকা নায়িকা ও মডেল হিসেবে ২৫ বছরেরও বেশি সময় ধরে বলিউডে কাজ করছেন। প্রায় ৫০ বছর বয়সী এই নায়িকা বারংবার প্রমাণ করেছেন যে, বয়স শুধুমাত্র একটা সংখ্যা।

মালাইকা শুধু পেশাগত জীবনেই নয়, ব্যক্তিগত জীবন নিয়েও তিনি বারবার শিরোনামে উঠে এসেছেন। আরবাজ খানের সঙ্গে ডিভোর্স হোক বা অর্জুন কাপুরের সঙ্গে তার সম্পর্ক। তার ভক্তরা শুধু জানতে চান মালাইকার সম্পর্কে। আর সেই কারণে পাপারাৎজিরাও ভিড় করে মালাইকার চারপাশে। সম্প্রতি অর্জুন কাপুরের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুলেছেন মালাইকা। বিয়ের পরিকল্পনা নিয়েও কথা বলেছেন তিনি।

ভারতীয় একটি সংবাদমাধ্যমকে মালাইকা বলেছেন, ‘বিয়েই সবকিছুর শেষ! বিয়ে হলেই কি সব হয়ে যায়, সব শেষ হয়ে যায়? বিয়ে এমন একটি বিষয়, যা নিয়ে দুজনের মধ্যে আলোচনা হয়। যদি সেই সিদ্ধান্তটা আমাদের নিতে হয়, তাহলে আমরা চিন্তা করে সিদ্ধান্ত নেব এবং কথা বলব।’

মালাইকা আরও বলেন, ‘এই মুহূর্তে, আমরা শুধু জীবনকে ভালোবাসি। আমরা আমাদের প্রি-হনিমুন পর্ব উপভোগ করছি।’মালাইকা তার কথাতে বোঝাতে চাচ্ছেন তিনি বিয়ের আগেই এখন হানিমুনের আনন্দ উদযাপন করছেন। মালাইকার সম্পর্ক নিয়ে প্রায়ই যে একটি মন্তব্য উঠে আসে তা হলো, তিনি নিজের চেয়ে অনেক কমবয়সী এক যুবকের সঙ্গে প্রেম করছেন।

এ বিষয়ে অভিনেত্রীর প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘আমার মনে হয়, এটা অসাধারণ। যখন আমার ডিভোর্স হয় তখন আমাকে বলা হয় যে এই ডিভোর্সের ট্যাগ সবসময় থাকবে। ডিভোর্স হওয়ার পর প্রেম খুঁজে পাওয়া সহজ নয়, সেটা অন্য কথা। আর তারপর একজন কমবয়সী মানুষের মধ্যে যখন ভালোবাসা খুঁজে পাই, আমাকে স্পষ্টভাবে বলা হয়েছিল যে আমি নিজেকে হারিয়ে ফেলেছি। আমি শুধু বলতে চাই, ভালবাসার কোনো বয়স নেই।’

অভিনেত্রী মালাইকা আরোরা আরও বলেন, ‘যদি আপনি প্রেমে পড়েন, তাহলে সেই মানুষটি আপনার থেকে ছোট না বড়, সেটা বিষয় হয় না। এটা আমাদের অবস্থান বদলে দেয় না। আমি ভাগ্যবতী যে, আমি এমন একজনকে পার্টনার হিসেবে পেয়েছি যে আমায় বোঝে। ও কমবয়স্ক বলে আমাকেও কমবয়স্ক করে রাখে, এটাই সত্যি। আমার মনে হয় আমি পৃথিবীর শীর্ষে আছি।

দৈনিক বগুড়া

সর্বশেষ: