সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

অমিতাভকে ‘অপয়া’ বলে কাটাক্ষ

অমিতাভকে ‘অপয়া’ বলে কাটাক্ষ

সংগৃহীত

অস্ট্রেলিয়ার কাছে ওয়ান ডে ক্রিকেট বিশ্বকাপে হেরেছে স্বাগতিক দেশ ভারত। ভারতাবাসীর কাছে এই হার বেদনার। তাদের সেই বেদনার সাগরে যেন ঘি ঢেলেছেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। 

বুধবার ভারত সেমিফাইনাল জেতার পরই অমিতাভ বচ্চন জানান, সেমিফাইনালে ভারতের খেলা দেখেনইনি। অমিতাভ লেখেন, ‘আমি খেলা না দেখলেই ভারত জেতে! শাহেনশার এমন স্বীকারোক্তি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

নেটিজেনদের মন্তব্য, অমিতাভ খেলা না দেখলে যদি ভারত ম্যাচ জেতে— তা হলে ফাইনালের দিন যেন তার চোখ বেঁধে দেওয়া হয়। এক অনুরাগী তো সামাজিক যোগাযোগ মাধ্যমে চোখ বাঁধা একটি ছবি পোস্ট করে লেখেন, ‘অমিতাভ স্যার, দয়া করে রবিবার এমনভাবে দিন কাটাবেন।’

জীবনের কিছু গুরুত্বপূর্ণ বা দুর্বল মুহূর্তে কোনো না কোনো কুসংস্কারে বিশ্বাস রাখেন অনেকেই। তারকারাও তার ব্যতিক্রম নন। সেই ভাবনা থেকেই হয়তো ভারতের খেলা দেখেন না বিগ বি। তবে তার সেই স্বীকারোক্তি যে নেটিজেনদের মধ্যে এমন প্রতিক্রিয়া তৈরি করবে, তা হয়তো আশা করেনি খোদ শাহেনশাহ।

অনুরাগীদের কথা ফেলতে পারছেন না, আবার বিশ্বকাপের ফাইনাল দেখতে যাওয়ার ইচ্ছাও তার ষোলো আনা ছিল। টুইট করে তিনি লেখেন, ‘এখন ভাবছি যাব কি যাব না।’

অভিতাভ ভারতের ফাইনাল ম্যাচ দেখেছেন কি দেখেননি-তা সঠিকভাবে কেউ জানাতে পারেনি। কিন্তু ভারত ঠিকই হেরেছে। আর এতে করে শাহেনশাহের ভাগ্যে জুটল ‘অপয়া’ খেতাব।

সূত্র: Dhaka Mail

সর্বশেষ: