বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

কাজ পেতে যা করতে হয়েছিল এই অভিনেত্রীর

কাজ পেতে যা করতে হয়েছিল এই অভিনেত্রীর

সংগৃহীত

বলিউডে পা রাখাটা মোটেই খুব একটা সহজ বিষয় ছিল না। ইন্ডাস্ট্রিতে কাজ পেতে অনেক কঠিন পথ অতিক্রম করতে হয়েছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে ঝীবনের সেই ভয়াবহ অভিজ্ঞতার কথা নিজের মুখে জানালেন ফ্যামিলি ম্যান খ্যাত অভিনেত্রী শ্রেয়া ধন্বন্তরি।

অভিনেত্রী হওয়ার লক্ষ্যে পৌঁছাতে শ্রেয়ার অবস্থা হয়েছিল গৃহহারার মতো। এছাড়াও আর কোন ভয়াবহ অভিজ্ঞতার সন্মুখীন হয়েছিলেন?

রুপোলি জগতের চাকচিক্যের ভিরে কোথাও যেন হারিয়ে যায় নবাগত বা নবাগতাদের স্ট্রাগলের কাহিনি। কত কাঠ খড় পুড়িয়ে টিনসেল টাউনে তারকা হিসাবে প্রতিষ্ঠিত হতে হয় সেই কথা শেয়ার করেছেন চুপ খ্যাত অভিনেত্রী শ্রেয়া ধন্বন্তরি।

অভিনেত্রী হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করতে একটা সময় তাঁর কাছে বাড়িঘর বলে কোনও জিনিস ছিল না। ক্ষুধার্থ অবস্থায় কেটে গিয়েছে ঘণ্টার পর ঘণ্টা। সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে পুরনো দিনের ভয়াবহ অভিজ্ঞতর কথা জানালেন অভিনেত্রী।

‘কিসিং কিং’ ইমরান হাসমির সঙ্গে Why Cheat India? ছবিতে প্রথম কাজ করেছিলেন শ্রেয়া। আর প্রথম ছবির সঙ্গে চুক্তিবদ্ধ হতে তাঁকে ঠিক কতটা কঠিন পথ হেঁটে আসতে হয়েছিল সেই কথা জানালেন শ্রেয়া ধন্বন্তরি।

শ্রেয়ার শেষ ছবি Chup: Revenge of the Artist। এন্টারটেইনমেন্ট রিপোর্টাররে চরিত্রে অভিনয় দর্শকের প্রশংসা কুড়িয়েছে। পরিচালক আর. বালকির ক্রাইম থ্রিলারে শ্রেয়া ধন্বন্তরির সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন সানি দেওল ও মালায়ালাম স্টার দুলকির সলমান। শ্রেয়া বলেন, “প্রথম ছবির সঙ্গে চুক্তিবদ্ধ হতে আমার ১০ বছর সময় লেগেছিল। দয়া করে আমাকে জিজ্ঞাসা করবেব না এর কারণটা কী।

আজ ইন্ডাস্ট্রিতে নিজেকে প্রতিষ্ঠিত করার পরও যেন বিশ্বাস করতে পারেন না শ্রেয়া। অভিনেত্রী বলেন, “ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত হওয়া আমার স্বপ্ন ছিল। তবে আমি জীবনের এই স্ট্রাগলের কথা আমি একদিন কারও সঙ্গে শেয়ার করিনি।

এই কঠিন পরিস্থিতির কথা আমি আগে কখনও বলিনি কারণ আমার মনে হয়েছিল এই ঘটনার কথা অনেকের কাছেই যুক্তিহীন বলে মনে হতে পারে। তবে আমি যেন আজও বিশ্বাস করতে পারি না যে বিটাউনে পায়ের তলায় মাটি শক্ত করতে পেরেছি।”

বলিউডের বেশ কিছু সিনেমা ও ওয়েব সিরিজে কাজ করেছেন ইমরান হাসমির নায়িকা। Scam 1992- তে বিজনেস জার্নালিস্ট সুচেতা দালালের চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন। এরপর ফ্যামিলি ম্যানে স্পাইয়ের চরিত্রে জোয়ার ভূমিকায় দেখা গিয়েছিল শ্রেয়াকে। এছাড়াও মুম্বই ডায়রিজ ২৬/১১-এ জার্নালিস্ট মানসী হিরানীর চরিত্র দর্শকের প্রশংসা কুড়িয়েছিল।

সূত্র: zoombangla

শিরোনাম:

বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রজ্ঞাপন আজই: নসরুল হামিদ
৪২৪ কোটি টাকার তেল-ডাল-গম কিনছে সরকার
সংরক্ষিত আসনের সংসদ সদস্যদের শপথ আজ
ধুনটে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত
নিরাপদ-পরিবেশবান্ধব শিল্প-কারখানা গড়ে তুলতে হবে: রাষ্ট্রপতি
মার্চ থেকে আবারও বাড়ছে বিদ্যুতের দাম: নসরুল হামিদ
বগুড়ার শেরপুরে স্থানীয় সরকার দিবস উপলক্ষ্যে উন্নয়ন মেলার উদ্বোধন
বগুড়ায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত
বগুড়ার চরাঞ্চলে বাদামের বাম্পার ফলনের সম্ভাবনা
৩ চাকার যান বন্ধে বগুড়া-নাটোর মহাসড়কে কঠোর অবস্থানে হাইওয়ে পুলিশ
২৪ দিনে দেশে রেমিট্যান্স এলো ১৮ হাজার কোটি টাকা
বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি অনেকের জন্য অনুপ্রেরণা