রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

ঐশ্বরিয়াকে নিয়ে বেফাঁস মন্তব্য, মুখ খুললেন ইমরান

ঐশ্বরিয়াকে নিয়ে বেফাঁস মন্তব্য, মুখ খুললেন ইমরান

সংগৃহীত

জনপ্রিয় পরিচালক-প্রযোজক-সঞ্চালক করণ জোহরের ‘কফি উইথ করণ’-এ অতিথি হয়ে এসে বেকায়দায় পড়েছেন বলিউডের বহু তারকা।এই শোতে এসেই অসাবধানবশত অনেকেই বেফাঁস মন্তব্য করেন। এ নিয়ে দীর্ঘদিন চলে সমালোচনাও। এই তালিকায় যুক্ত হয়েছেন বলিউড অভিনেতা ইমরান হাশমিও।

করণের শোতে এসেই সাবেক বিশ্বসুন্দরী ও বচ্চন পরিবারের বধূ ঐশ্বরিয়া রাই বচ্চনকে প্লাস্টিকের সঙ্গে তুলনা করেছিলেন এই অভিনেতা। সম্প্রতি সেই প্রসঙ্গ টেনে আবার নতুন করে শুরু হয়েছে চর্চা।

ভারতের সংবাদমাধ্যম সংবাদপ্রতিদিনের খবরে বলা হয়েছে, ঐশ্বরিয়ার রূপ নিয়ে চর্চার অন্ত নেই। তাকেই প্লাস্টিকের সঙ্গে তুলনা করেছিলেন ইমরান হাশমি! ‘কফি উইথ করণ’ শোতে এই কাণ্ড ঘটিয়েছিলেন অভিনেতা। ঘটনার রেশ এখনো রয়েছে। তাই তো এখনো এই মন্তব্য নিয়ে জবাবদিহি করতে হচ্ছে তাকে।

ঘটনাটি ঘটে ‘কফি উইথ করণ’ শোয়ের চতুর্থ মৌসুমে। শোতে তখন র‌্যাপিড ফায়ার রাউন্ড চলছিল। সঞ্চালক করণ জোহর বলেন, ‘আমি কিছু শব্দ বলব, তাতে তোমার যার কথা মনে আসে তার নাম বলবে।’ রাজি হন ইমরান। করণ যেই না প্লাস্টিক শব্দটি উচ্চারণ করেন, ইমরান সঙ্গে সঙ্গে বলেন ওঠেন, ‘ঐশ্বর্য’। এই বিতর্কের রেশ বহুদিন চলেছিল।

এখন আবার সেই প্রসঙ্গ ওঠে এক বিনোদনভিত্তিক চ্যানেলের সাক্ষাৎকারে। সেখানে নিজের ওয়েব সিরিজ ‘শোটাইম’-এর প্রচারের জন্য গিয়েছিলেন ইমরান। তা নিয়েই সাক্ষাৎকারটি দিচ্ছিলেন।

পুরনো প্রসঙ্গ উঠতেই অভিনেতা বলেন, ‘শোটাইমে আমি এক কাল্পনিক চরিত্রে অভিনয় করছি, যে অপ্রিয় ও বেফাঁস মন্তব্য করে ফেলে। আর যে শোয়ের (কফি উইথ করণ) কথা আপনি (প্রশ্নকর্তাকে উদ্দেশ করে) বলছেন তার কথা যদি এখন বলতে হয়, তাহলে বলব, ওই বেফাঁস মন্তব্যের ধাক্কা আমাকে অনেক সময় ধরে সামলাতে হয়েছে।’

এর আগেও এই প্রসঙ্গে কথা বলেছিলেন ইমরান। সে সময় এই তারকা জানিয়েছিলেন, ঐশ্বরিয়াকে তিনি খুবই পছন্দ করেন। সে সময় করণের শোয়ের কফি হ্যাম্পার জেতার তাগিদেই মন্তব্যটি করে ফেলেছিলেন। কিন্তু তার মনে ঐশ্বরিয়ার প্রতি কোনো বিরূপ ভাবনা নেই বলেই জানান তিনি।

সূত্র: zoombangla

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই