মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

সাইকেল চালাতে চালাতে তরুণীর ‘দড়িলাফ’, অবাক নেট দুনিয়া

সাইকেল চালাতে চালাতে তরুণীর ‘দড়িলাফ’, অবাক নেট দুনিয়া

মানুষের প্রতিভার অভাব নেই। আর তথ্য-প্রযুক্তির এ যুগে নিজের প্রতিভাকে কাজে লাগিয়ে রাতারাতি ভাইরাল বা তারকা বনে যাওয়া কোনো ব্যাপারই না। ঠিক এমনই ঘটেছে ভারতের বুশরা নামের এক তরুণীর সঙ্গে। সাইকেল চালানো অবস্থায়`দড়িলাফ' দিয়ে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। সম্প্রতি বুশরার অবাক করা এ কাণ্ডের একটি ভিডিও পোস্ট করা হয় সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে।

ওই ভিডিওটিতে দেখা যায়, বুকে ২০২৩ লেখা প্ল্যাকার্ড বেঁধে বাইসাইকেল চালিয়ে যাচ্ছেন বুশরা। কিন্তু সাইকেলের হাতলে হাত না রেখে একটি দড়ি সামনে-পেছনে করছেন তিনি। মানুষ ঠিক দড়িলাফের সময় যেমন করে, সাইকেলের চাকার নিচ দিয়ে ঠিক সেভাবেই দড়ি ফেলে পার পেয়ে যাচ্ছেন তিনি।

ইনস্টাগ্রামে পোস্ট করা ওই ভিডিওর শিরোনামে লেখা ‘চারপাশ তো ২০২৩ সাল নিয়ে চর্চা। এর মধ্যে আমার দড়িলাফ আপনাদের কেমন লাগলো?’ ভিডিওটিতে এখন পর্যন্ত লাইক এসেছে প্রায় সাড়ে ৭২ হাজার লাইক পড়েছে। বেশির ভাগ ইনস্টাগ্রাম ব্যবহারকারী বুশরার এ কাণ্ডের প্রশংসা করেছেন। অনেকে আবার কাজটিকে বিপজ্জনক বলে দাবি করেছেন।

অনেকের মতে, এভাবে সাইকেল চালানোর ফেলে যেকোনো সময় বুশরার বিপদ হতে পারে। একজন তো আবার বুশরাকে সতর্ক করে ওই ভিডিওতে মন্তব্য করেন, কাজটি তো খুবই বিপজ্জনক! এটি করতে গিয়ে কোনো বিপদে পড়বেন না, আগে সে বিষয়ে নিশ্চিত হয়ে নিন।

বুশরার ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা ৭ লাখ ৩৫ হাজার। ইনস্টাগ্রাম আইডিতে তিনি নিজের পরিচয় দিয়েছেন স্বশিক্ষিত নৃত্যশিল্পী হিসেবে। এর আগেও নিজের ইনস্টা আইডিতে বিভিন্ন কসরতের ভিডিও প্রকাশ করেছেন তিনি। এর মধ্যে মানুষ সবচেয়ে বেশি দেখেছে সাইকেল চালানো অবস্থায় নাচের ভিডিও।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

বগুড়ায় আলুর বাম্পার ফলন
বগুড়ায় ক্ষুদ্র নৃ গোষ্ঠীদের মাঝে ঘর বিতরণ
বগুড়ায় আশ্রয়ন প্রকল্পের নির্মাণ কাজ পরিদর্শন করেন জেলা প্রশাসক
শিবগঞ্জে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত
তিন দিনের সফরে সুইডেনের রাজকন্যা ঢাকায়
সারিয়াকান্দিতে জাতির পিতার জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত
দুপুরের মধ্যে যেসব অঞ্চলে ধেয়ে আসছে ঝড়-বৃষ্টি
শেরপুরে ফিলিং স্টেশনে দুই লাখ টাকা জরিমানা; ২ জন আটক
সোনাতলায় রেল স্টেশনে উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে মতবিনিময় সভা
সারিয়াকান্দিতে চায়না ম্যাজিক জাল ধ্বংস করলো উপজেলা প্রশাসন
বগুড়ার সান্তাহারে ফেন্সিডিলসহ মাদক কারবারি গ্রেপ্তার
বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে বগুড়ায় চিত্রাঙ্কন প্রতিযোগিতা