শনিবার, ২২ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

রেলস্টেশনের এলইডি স্ক্রিনে ৩ মিনিট চললো পর্নো, ভিডিও ভাইরাল

রেলস্টেশনের এলইডি স্ক্রিনে ৩ মিনিট চললো পর্নো, ভিডিও ভাইরাল

রেলস্টেশনের প্ল্যাটফর্ম ধরে যাওয়া-আসা করছে মানুষ। তার মধ্যেই উন্মুক্ত একটি এলইডি স্ক্রিনে চলছে পর্নো ভিডিও। সম্প্রতি ভারতের বিহারের একটি স্টেশনে ঘটেছে এই ঘটনা। আর তার জেরে ভালোই বিপাকে পড়েছেন দায়ী ব্যক্তিরা।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে জানা যায়, স্থানীয় সময় গত রোববার (১৯ মার্চ) সকাল ১০টার দিকে পাটনা জাংশন রেলওয়ে স্টেশনের একটি এলইডি স্ক্রিনে পর্নো ভিডিও দেখা গেছে। টানা তিন মিনিট চলে এ ঘটনা, তার ফলে অনেকেই দৃশ্যটি ভিডিও করতে সক্ষম হন।

পরে প্ল্যাটফর্মেই এ ঘটনার প্রতিবাদ করেন যাত্রীরা এবং রেলওয়ে কর্মকর্তাদের কাছে অভিযোগ জানান। শেষপর্যন্ত রেলওয়ে প্রটেকশন ফোর্স (আরপিএফ) হস্তক্ষেপ করে আপত্তিকর ভিডিও প্রচার বন্ধ করে। এ ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ারের পরপরই ভাইরাল হয়ে যায়। অনেক ব্যবহারকারীই তাদের পোস্টে বিহারের মুখ্যমন্ত্রী নিতীশ কুমার ও রেলওয়ে মন্ত্রণালয়কে ট্যাগ করেছেন।

জানা গেছে, স্টেশনটিতে স্ক্রিনে বিজ্ঞাপন ও তথ্য প্রচারণার দায়িত্ব ছিল দত্ত কমিউনিকেশন নামে একটি সংস্থার। পর্নো ভিডিও প্রচারের দায়ে তাদের নামে এফআইআর দায়ের করা হয়েছে এবং সংস্থাটিকে কালো তালিকাভুক্ত করেছে ভারতীয় রেলওয়ে কর্তৃপক্ষ। পুরো ঘটনাটির তদন্ত শুরু করেছে ভারতের রেলওয়ে পুলিশ।

দৈনিক বগুড়া

সর্বশেষ: