শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কেকের দোকানে চুরি করতে গিয়ে ধরা, পুলিশ বললো ‘শুভ জন্মদিন’

কেকের দোকানে চুরি করতে গিয়ে ধরা, পুলিশ বললো ‘শুভ জন্মদিন’

সুস্বাদু কেকের রাজ্যে ঢুকে হয়তো মাথা নষ্ট হয়ে গিয়েছিল তাদের। কেকের দোকানে ঢুকে চুরি শেষে ‘জন্মদিন উদযাপনে’ মেতে উঠেছিল দুই যুবক। একের পর এক কেক খেয়ে, মাখামাখি করে ভোররাতে পালিয়ে যায় তারা। কিন্তু শেষরক্ষা হয়নি। দোকানের সিসিটিভি ফুটেজে ধরা পড়ে দুজনের কাণ্ড। পরে গ্রেফতার। এরপর জেলবন্দি দুই সন্দেহভাজনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ‘জন্মদিনের শুভেচ্ছা’ জানায় পুলিশ।

গত সপ্তাহে ঘটনাটি ঘটে ভারতের আসামে। ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানা যায়, গভীর রাতে জোরহাটের মণীষা বেকারিতে চুরির উদ্দেশ্যে ঢুকেছিল গিটলু গগৈ এবং সঞ্জয় পট্টনায়ক। দোকানটির সিন্দুকে মাত্র ১২ হাজার রুপি পায় তারা। এরপর একটি ওষুধের দোকান লুটের পরিকল্পনা ছিল দুই যুবকের। কিন্তু কেকের মায়ায় জড়িয়ে পড়ে তারা!

দারুণ সব কেকের গন্ধে ওষুধের দোকানে চুরির পরিকল্পনা বাতিল করে দেয়। পরিবর্তে একের পর এক সুস্বাদু কেক খেতে শুরু করে। কেক হাতে নিয়ে ছবি তোলে। জন্মদিন উদযাপনের ঢঙে কেক গায়ে মাখামাখি, ছোড়াছুড়ি করতে থাকে। পরে ভোররাতে পালিয়ে যায় দুজন।

কিন্তু গোটা দৃশ্যই রেকর্ড হয় দোকানের সিসিটিভি ক্যামেরায়। অভিযোগ পেতেই তদন্তে নামে পুলিশ। সিসিটিভি ফুটেজের সূত্র ধরে দুই যুবককে গ্রেফতার করা হয়।

তাদের কাছ থেকে উদ্ধার করা হয় চুরি যাওয়া একটি মোবাইল ফোন। ওই ফোনেই পাওয়ায় যায় দোকানের মধ্যে তাদের ‘জন্মদিন উদযাপনের’ ছবি, যা তারা নিজেরাই তুলেছিল। পরে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে পুলিশ। মজার ছলে তার ক্যাপশনে লেখা হয়, ‘শুভ জন্মদিন, ছেলেরা’।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই