শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ঊনচল্লিশের প্রিয়াঙ্কা যেভাবে ২৫ আটকে রেখেছে নিজের বয়স

ঊনচল্লিশের প্রিয়াঙ্কা যেভাবে ২৫ আটকে রেখেছে নিজের বয়স

বলিউড ছাড়িয়ে হলিউডে দাপিয়ে বেড়াচ্ছেন জনপ্রিয় এবং আলোচিত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। নিজের থেকে ১০ বছরের ছোট নিক জোনাসকে জীবন সঙ্গী হিসেবে বেছে নিয়েছেন তিনি। যার কারণে তার দাম্পত্যজীবন নিয়ে চর্চাটা একটু বেশিই হয়ে থাকে। সেই সঙ্গে  রয়েছে তার পোশাকও। মোট কথা, ফিটনেসসহ লাইফস্টাইলের প্রায় সবকিছু নিয়েই তিনি থাকেন আলোচনায়। তবে সবচেয়ে বেশি আলোচনা চলে তার ফিট থাকার রহস্য নিয়ে।

বয়স বাড়লেও তার ছাপ পড়ছে না চেহারায়। বয়স যেন সেই পঁচিশেই আটকে আছে ঊনচল্লিশের প্রিয়াঙ্কার। যে বয়সে সাধারণত মা-কাকিমা হিসেবে পর্দায় দেখা যায়, সেই বয়সেও প্রিয়াঙ্কা হয়ে আছেন নায়িকা। বয়স এভাবে উল্টো ঘোরানো কীভাবে সম্ভব করলেন তিনি? তছাড়া প্রিয়াঙ্কা যদি এই বয়সে এসেও তারুণ্যে ঝলমল করেন, তাহলে আপনি কেন পারবেন না? তাইতো জানা জরুরি প্রিয়াঙ্কার ফিটনেস রহস্য!

এবার প্রিয়াঙ্কার ব্যক্তিগত রাঁধুনি হাটে হাঁড়ি ভেঙে দিলেন। তার ফিটনেসের রহস্য লুকিয়ে আছে তার সালাদে। প্রতিদিন সকাল, দুপুর আর রাতের খাবারে এই পদ ছাড়া চলেই না প্রিয়াঙ্কার। তার সঙ্গে একদিন পরপর থাকে এক বাটি করে দানাশস্য। তবে শেফ জানালেন, প্রিয়াঙ্কার জন্য তিনি একটি বিশেষ পদ তৈরি করেন। ভালোবেসে তিনি এই পদটির নাম দিয়েছেন ‘প্রিয়াঙ্কা সালাদ।’ সেই সালাদে থাকে বাদাম, ফল, ফেনেল সিড, গাজর আর চিকেন।

প্রিয়াঙ্কার সঙ্গে সঙ্গে তার স্বামী নিক জোনাসও যথেষ্ট স্বাস্থ্য সচেতন । তেল-ঝাল বা মশলাদার কিছু খান তারা দুজনেই। দেখতে সুন্দর তো আর এমনি এমনি লাগে না! স্ত্রীর ডায়েটের দিকেও কড়া নজর রাখেন নিক জোনাস। প্রিয়াঙ্কার প্রতিদিনের খাবারে যেন প্রচুর তাজা ফল থাকে সেদিকে খেয়াল রাখতে নির্দেশ দেওয়া আছে ব্যক্তিগত শেফকে।

তাহলে বুঝতেই পারছেন, মেপে মেপে খাওয়ার কারণেই প্রিয়াঙ্কার শরীর এখনো মেদহীন তরুণীর মতো। যেকোনো পোশাকেই দারুণভাবে মানিয়ে যায় তাকে। এর মূল রহস্য সেই সালাদেই। আপনিও যদি এমন নির্মেদ থাকতে চান আর বয়সের কাঁটা উল্টো দিকে ঘোরাতে চান, তবে খাবারে যোগ করতে পারেন প্রিয়াঙ্কার সেই বিশেষ সালাদ।

সূত্র: পপক্সো।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু