বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

যে লক্ষণে বুঝবেন স্বামী আপনাকে পাগলের মতো ভালোবাসেন!

যে লক্ষণে বুঝবেন স্বামী আপনাকে পাগলের মতো ভালোবাসেন!

সব নারীই চান তার স্বামী যেন তাকে পাগলের মতো অর্থাৎ প্রচণ্ড ভালোবাসেন! তবে স্বামী হয়তো সত্যিই আপনাকে অনেক ভালোবাসেন, তবে আপনি তা বুঝতে পারছেন না। অবশ্য কয়েকটি লক্ষণ আছে যার মাধ্যমে আপনি সহজেই বুঝতে পারবেন স্বামী আপনাকে পাগলের মতো ভালোবাসেন কি না। জেনে নিন কী কী-

শান্তভাবে আপনার কথা শোনে

স্বামী যদি আপনার সব কথা মনোযোগ দিয়ে শোনেন তাহলে বুঝবেন তিনি আপনাকে গুরুত্ব দেন। এ লক্ষণ কিন্তু জানান দেয় যে, স্বামী আপনাকে পাগলের মতো ভালোবাসেন।

ক্ষমা করে সহজেই

সঙ্গীর বিশ্বাস ভাঙা কারও উচিত নয়। তবুও যদি ভুল-ভ্রান্তি হয়ে যায় ও স্বামী সব অপরাধ ভুলে ক্ষমা করে দেন আপনাকে, তাহলে বুঝবেন তিনি আপনাকে পাগলের মতো ভালোবাসেন। আর এ কারণেই তিনি আপনার জঘন্য কোনো অপরাধও মাফ করে দিয়ে প্রস্তুত।

সব শখ পূরণের চেষ্টা করে

প্রিয়জনের শখ পূরণের চেষ্টা করার তাগিদ কম মানুষের মধ্যেই দেখা যায়। তবে সঙ্গী যদি আপনার সব ভালো লাগাকে উপভোগ ও সাচ্ছন্দ্যে মেনে নেন তাহলে বুঝবেন আপনার প্রতি তার অগাধ বিশ্বাস ও সম্মান আছে।

ফুল বা উপহার দেয় মাঝে মধ্যেই

বিভিন্নি উপলক্ষ্য ছাড়াও যদি স্বামী আপনাকে প্রায়ই ফুলসহ নানা উপহার কিনে দেন তাহলে বুঝবেন তিনি আপনাকে সত্যিই অনেক ভালোবাসেন। এমনকি এই অভ্যাস রোমান্টিকতারও ইঙ্গিত দেয়।

আবেগ প্রকাশ করেন

প্রিয়জনের সামনে অনেকেই নিজের আবেগ প্রকাশ করতে পারেন না, তবে যারা পারেন তারা সঙ্গীর মন জিততে পারেন সহজেই। আপনার স্বামী যদি সব সময়ই আপনার সামনে তার আবেগ ও ভালোবাসার কথা জানান, তাহলে বুঝবেন তিনি আপনাকে প্রচণ্ড ভালোবাসেন।

কাজে উৎসাহ দেওয়া

আপনি যে কাজই করুন না কেন তাতে যদি সঙ্গীর উৎসাহ থাকে তাহলে বিষয়টি প্রমাণ করে যে তিনি সত্যিই উদার মনের। আপনাকে পাগলের মতো ভালোবাসেন বলেই তিনি সব কাজে এমনকি পরিস্থিতিতে সাপোর্ট করেন।

সবার সামনে গর্ব করা

সঙ্গীকে নিয়ে গর্ববোধ করার গুণটি সত্যিই মহৎ একটি বিষয়। সবাই এটি পারেন না, তবে যারা পারেন তারা সঙ্গীকে পাগলের মতো ভালোবাসেন বলেই হয়তো পারেন।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই