শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সফলতার খাতায় এক ধাপ এগিয়ে কিচেন অফ নুসাইবা`স মম, মাসে আয় ২-৩ লক্ষ

সফলতার খাতায় এক ধাপ এগিয়ে কিচেন অফ নুসাইবা`স মম, মাসে আয় ২-৩ লক্ষ

কঠোর সাধনা আর প্রবল ইচ্ছাশক্তির সামনে কোনো প্রতিবন্ধকতাই টিকতে পারেনা। কষ্ট আর অধ্যবসায় থাকলে যে কোনো কাজেই সফল হওয়া যায় । তেমনি অনলাইন ব্যবসায় দৃষ্টান্ত স্থাপন করছেন মেহেরুন্নেসা জান্নাত। কোনো প্রতিবন্ধকতাই তার পথ আঁটকে রাখতে পারেনি। শূন্য থেকে শুরু করে আজ গ্রাহকদের চাহিদা পুরনের জন্য প্রায় ১২ জন জনবল নিয়ে কাজ করেন মেহেরুন্নেসা জান্নাত।

এই শীতে ব্যপক সারা ফেলেছে তার হাতে তৈরী সুস্বাদু ৩৩ রকমের পিঠা সমূহ। পিঠার স্বাদ ও মান অক্ষুন্ন রাখতে জান্নাত একাই যেনো একশো। তার জনবল কেবলমাত্র তাকে হাতে হাতে সাহায্য করার জন্য, যাবতীয় রান্নার কাজ তিনি একাই করে থাকেন। যেখানে ইচ্ছে থাকলেও পিঠা খাওয়া সম্ভব হয়ে উঠেনা এই ব্যস্ত নগরীতে সেখানে এই পেইজে ম্যাসেজ করলেই ৩৩ আইটেমের পিঠা পৌঁছে যাবে গ্রাহকদের বাসায়।

আর এই পিঠা সমূহ পৌঁছে দেয়ার জন্য প্রফেশনাল ২ জন নিজস্ব ডেলিভারি ম্যান খুব সুন্দরভাবে কাজ করে আসছে শুরু থেকে এখন পর্যন্ত। পিঠাপুলি উৎসব, কর্পোরেট প্রোগ্রামের জন্য এই পেইজ যেনো এক আস্থার নাম। শুধুমাত্র পিঠাই নয় লাঞ্চ ও ডিনারের জন্য তার মেনুতে পাওয়া যায় প্রায় ৪৮ রকমের খাবার। প্রত্যেকটি আইটেম মানসম্মত ও ঘরোয়াভাবে প্রস্তুতকৃত। তার রান্নার প্রশংসায় পঞ্চমুখ ঢাকাবাসী। সততা ও বিশ্বস্ততার সাথে এগিয়ে যাচ্ছে এই পেইজটি। এগিয়ে যাচ্ছে নুসাইবার আম্মু জান্নাত। মেহেরুন্নেছা জান্নাত জানান, রান্না করা থেকে শুরু গ্রাহক খাবার টেস্ট করার আগ পর্যন্ত তিনি চিন্তিত থাকেন খাবারের মান, ডেলিভারি সংক্রান্ত সমস্যা নিয়ে, আবার অনেকেই খাবার রিসিভ করেন না তখন পরিশ্রম আর আর্থিক ক্ষতি দু’টাই হয়ে থাকে। তবে যখন গ্রাহকগন খাবার পেয়ে খাবারের প্রশংসা করে তখন সারাদিনের সব পরিশ্রমের কষ্ট ভুলে যান এই সফল নারী উদ্যেক্তা।  

এই পেইজের অর্ডারের সংখ্যা ও মাসিক আয়ের ব্যাপারে জানতে চাইলে, কাস্টমার রিলেশন এক্সেকিউটিভ তাসনিয়া রহমান ও মরিয়ম আক্তার লিমা জানান প্রতিদিন তারা ২ জন প্রায় ৫০-৮৫ জন গ্রাহকের সাথে চ্যাট করে থাকে এবং সেখান থেকে প্রায় ৮-১০-১২ জনের অর্ডার পাওয়া যায়। প্রতিদিন প্রায় ছয় থেকে ১০ হাজার টাকা বা তারো বেশী অর্ডার আসে। তাসনিয়া আরো জানান অনেক সময় অর্ডার খুব কম থাকে আবার অনেক সময় বেশী তবে সব মিলিয়ে ২-৩ লক্ষ টাকার মতো বিক্রি হয় তবে এই পেইজের আনুষাঙ্গিক খরচ অনেক বেশী হলেও সব মিলিয়ে কিচেন অফ নুসাইবাস মম পরিবারে আমরা সবাই সন্তুষ্ট।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই