বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দুপচাঁচিয়া পৌরসভার পক্ষ থেকে ইমাম মোয়াজ্জিনদের সম্মানী প্রদান

দুপচাঁচিয়া পৌরসভার পক্ষ থেকে ইমাম মোয়াজ্জিনদের সম্মানী প্রদান

দুপচাঁচিয়া পৌরসভার পক্ষ থেকে ইমাম মোয়াজ্জিনদের সম্মানী ভাতা প্রদান করা হয়েছে। গতকাল বুধবার উপজেলা ইমাম মোয়াজ্জিন সমিতির আয়োজনে উপজেলা প্রশাসন জামে মসজিদে প্রধান অতিথি হিসাবে সম্মানী ভাতার টাকা তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহা. আবু তাহির।

এ উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে উপজেলা ইমাম মোয়াজ্জিন সমিতির সভাপতি মাওঃ আজিজুর রহমান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওঃ তাজুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি ছাড়াও বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর ইউনুছ আলী মহলদার মানিক, ইমাম মোয়াজ্জিন সমিতির সাংগঠনিক সম্পাদক হাফেজ আব্দুর নূর প্রমুখ।

প্রতি বছরের ন্যায় এদিন পৌরসভার তহবিল হতে পৌর এলাকার ৭২জন খতিব ও ইমামদের ৫হাজার টাকা করে এবং ৪৯জন মোয়াজ্জিনকে ৪হাজার টাকা করে মোট ৫লাখ ৬৫হাজার টাকা প্রদান করা হয়। এছাড়াও দুপচাঁচিয়া উপজেলা ইমাম মোয়াজ্জিন সমিতির কল্যান ফান্ড হতে সমিতির অন্তর্ভূক্ত চাঁদা পরিশোধকারী ইউনিয়ন পর্যায়ে ৭’শ টাকা করে এবং পৌর এলাকায় ৫’শ টাকা করে ইমাম মোয়াজ্জিনদের ঈদ বোনাস ও দুঃস্থ দরিদ্র ১৪জন ইমামকে ১হাজার টাকা এবং মৃত্যুবরণকারী সমিতির একজন সদস্যের পরিবারকে তাঁর জমাকৃত টাকার দ্বিগুন ১০হাজার ৯’শ ২০টাকা সমিতির কল্যান ফান্ড থেকে প্রদান করা হয়। 

দৈনিক বগুড়া