বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

নাটোর থেকে ডাকাতি করা ধান বোঝাই ট্রাক বগুড়ার ধুনটে উদ্ধার

নাটোর থেকে ডাকাতি করা ধান বোঝাই ট্রাক বগুড়ার ধুনটে উদ্ধার

নাটোরের সিংড়ায় রোড ডাকাতির ৪৮০ মন ধান বগুড়া জেলার ধুনট উপজেলার এলাঙ্গী বাজার থেকে উদ্ধার করেছে সিংড়া থানা পুলিশ। সিংড়া থানার এস আই আব্দুল হাই সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে রবিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে উপজেলার এলাঙ্গী বাজারের ওমল ঘোষের ছেলে সুমন ঘোঘের গুদাম থেকে ডাকাতির ধান উদ্ধার করেছেন।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আলম সিদ্দিকি বলেন, গত ৬ জুন সিংড়া থানা এলাকায় সংঘবদ্ধ ডাকাত দল নওগাঁ জেলার ব্যাবসায়ী মোজাম্মেল হকের ধান বোঝাই একটি ট্রাক ছিনতাই করে। ছিনতাই কারী ডাকাত দল ধান বোঝাই ওই ট্রাকটি ধুনট থানা এলাকার এলাঙ্গী বাজারের ওমল ঘোষের ছেলে সুমন ঘোষের গুদামে নিয়ে আসে। এরপর ট্রাক থেকে ৪৮০ মান ধান খালাস করে গুদাম জাত করা হয় এবং ট্রাকটি অন্যত্র নিয়ে যায়।

রোড ডাকাতির বিষয়টি নিয়ে পুলিশ তৎপর হয়ে ওঠে। আন্ত জেলা ডাকাত দালের সদস্য সিংড়া থানার ইয়াছিন নামের এক ডাকাতকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্য মতে ভ্রাম্যমান ডাকাত মিন্টু মিয়াকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের তথ্য মতে বগুড়ার শাজাহানপুর থানার লিচুতলা এলাকা থেকে ছিনতাই করা ট্রাক ও ধুনট থানার এলাঙ্গী বাজার থেকে ধান উদ্ধার করা হয়।

দৈনিক বগুড়া