বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

গাবতলীর সরধনকুটি বিদ্যালয়ে শিশু শিক্ষার্থীদের মাঝে খাদ্য বিতরণ

গাবতলীর সরধনকুটি বিদ্যালয়ে শিশু শিক্ষার্থীদের মাঝে খাদ্য বিতরণ

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় বগুড়ার গাবতলী উপজেলা প্রশাসনের উদ্যোগে ও উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খাঁন রবিন, ইউএনও মোছাঃ রওনক জাহান এবং পিআইও রাশেদুল ইসলাম প্রদত্ত ২৯ জুন মঙ্গলবার উপজেলার ২০নং সরধনকুটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিশু খাদ্য বিতরণ করা হয়েছে।

জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় সহকারী মহাসচিব ও জেলা সভাপতি, গাবতলী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য এবং দৈনিক বগুড়া ও ভোরের কাগজের সাংবাদিক মুহাম্মাদ আবু মুসা উপস্থিত থেকে বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আওয়ামী লীগ নেতা ডাঃ শাহাদত হোসেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহেদুল ইসলাম, সহকারী শিক্ষক হুমায়ন কবীর, সোনারায় ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু হায়াত সুইট, সাধারণ সম্পাদক ইউসুফ আলী, স্থানীয় মুঞ্জুরুল হক তারা প্রমূখ।

শিশু খাদ্যের মধ্যে ছিল ডিম, ফ্রেশ কোম্পানীর প্যাকেট করা গুড়া দুধ, চিনি ও সুজি। অল্প কিছু শিশু শিক্ষার্থী এই খাদ্য পেলেও শিক্ষার্থী এবং অভিভাবকরা সংশ্লিষ্ঠদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। করোনা’র কারনে শুধু ২/৩জন শিক্ষার্থীকে ডেকে তাদের হাতে এই খাদ্য তুলে দেয়া হলেও বাকী গুলো শিক্ষার্থীর অভিভাবকদের হাতে দেয়া হয়।

দৈনিক বগুড়া