মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সোনাতলায় ৩টি ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ’র চাল বিতরণ

সোনাতলায় ৩টি ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ’র চাল বিতরণ

ঈদুল আযহা উপলক্ষ্যে বগুড়ার সোনাতলা উপজেলার তিনটি ইউনিয়নের ৩ হাজার ৫শত ৯৮জন অসহায় ও হত দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে। পাকুল্যা, তেকানী চুকাইনগর ও মধুপুর ৩টি ইউনিয়নে প্রধান অতিথি হিসেবে বিতরণ অনুষ্ঠানগুলোতে বক্তব্য রাখেন ও চাল বিতরণ করেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান।

অনুষ্ঠানগুলোতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. মিনহাদুজ্জামান লীটন, সংসদ সদস্য পুত্র সাখাওয়াত হোসেন সজল। অন‍্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পাকুল্যা ইউপি চেয়ারম্যান জুলফিকার রহমান শান্ত, চেকানি চুকাইনগর ইউপি প‍্যানেল চেয়ারম‍্যান লাজু খাতুন, মধুপুর ইউপি চেয়ারম্যান অসীম কুমার জৈন নতুন।

এ সময় উপস্থিত ছিলেন কৃষি স¤প্রসারণ অফিসার রবিউল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন অফিসের উপ-সহকারী প্রকৌশলী মাসরুবা আলম রাসেল, তেকানী চুকাইনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহিদুল ইসলাম খন্দকার, সাধারণ সম্পাদক প্রভাষক নূর আলম লিখন, মধুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রভাষক রেজাউল করিম রেজা, সাধারণ সম্পাদক আব্দুল হামিদ প্রমুখ।

ওইদিন পাকুল‍্যা ইউনিয়নে ১৫ শ’ ১৫ জন, তেকানী চুকাইনগর ইউনিয়নে ৮শ’ ৪৯ জন ও মধুপুর ইউনিয়নের ১২ শ’ ৩৪ জন অসহায় মানুষের মাঝে ১০ কেজি করে এ উপহার প্রদান করা হয়। শেষে প্রধান অতিথি উপজেলা বঙ্গবন্ধু হলরুমে উপজেলা জেলা প্রশাসনের আয়োজনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রানালয়ের ব্যবস্থাপনায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থদের পূনর্বাসনের লক্ষে ঢেউটিন ও গৃহনির্মাণ মুঞ্জুরিকৃত অর্থের চেক বিতরণ করেন।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই