শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

শেখ হাসিনার নির্দেশে আ`লীগ নেতারা অসহায় মানুষের পাশে থাকবে-কামাল

শেখ হাসিনার নির্দেশে আ`লীগ নেতারা অসহায় মানুষের পাশে থাকবে-কামাল

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন আমাদের প্রিয় নেত্রী গণ মানুষের আস্তার ঠিকানা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশ দিয়েছেন, এই করোনাকালীন সময়ে একটি মানুষও যেন না খেয়ে মারা  না যায়। মাননীয় প্রধানমন্ত্রী দলীয় নেতাকর্মীদের সাধ্যমত মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন।। ইতিমধ্যে আবারও মাননীয় প্রধানমন্ত্রী  নতুন করে ৩২০০কোটি টাকার পাঁচটি প্রণোদনা প্যাকেজ ঘোষণা করেছেন, ক্ষুদ্র ব্যবসায়ী, নৌ পরিবহন শ্রমিক সহ কর্মহীন অসহায় মানুষের জন্য। আওয়ামীলীগই একমাত্র সংগঠন যারা গণমানুষের কল্যাণের রাজনীতি করে। সোমবার সকাল ১০টায় শেরপুর টাউন ক্লাব পাবলিক লাইব্রেরী মহিলা ডিগ্রী কলেজ চত্বরে করোনাকালীন সময়ে কর্মহীন ও দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কালে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। 

এস এম কামাল হোসেন আরো বলেন বর্তমান এই দুঃসময়ে বিএনপি'র ওয়ান-ইলেভেনের কুশীলবরা আবারো সক্রিয় হয়ে উঠেছে তারা মানুষের পাশে না দাঁড়িয়ে অপপ্রচার  নিয়ে ব্যস্ত। দেশের মানুষের কথা না ভেবে তারেক গং সব সময় দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন । কিন্তু শেখ হাসিনা সব সময় দেশের মানুষের কথা চিন্তা করেন। ইতিমধ্যে আওয়ামী লীগ ১কোটি ২৫লক্ষ পরিবারকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে এবং ১৫ কোটির নগদ অর্থ বিতরণ করেছে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে। সরকারের পাশাপাশি আওয়ামী লীগের নেতাকর্মীরা সাধ্যমত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে।মহামারির এই সংকটে আওয়ামী লীগ ছাড়া অন্য কোনো রাজনৈতিক দলের নেতাকর্মীরা মানুষের পাশে দাঁড়ায়নি উল্লেখ করে এস এম কামাল বলেন, শুধু আওয়ামী লী মানুষের পাশে আছে। অন্য কেউ মানুষের পাশে দাঁড়ায় না। আর বিএনপি জনগণের পাশে না দাঁড়িয়ে সরকারের সমালোচনার মধ্য দিয়ে মহামারি নিয়ে রাজনীতি করতে চায়। তারা রাজনৈতিক ফায়দা লুটতে চায়। এই অপরাজনীতি অপশক্তির বিরুদ্ধে দেশবাসীকে  ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান কামাল হোসেন।

বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি ও  শেরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান  আলহাজ্ব মজিবুর রহমান মজনু বলেন, করোনার এই ক্লান্তিকালে কেউ না খেয়ে থাকবে না। সেই ব্যবস্থা সরকারের আছে। আপনারা শুধু দয়া করে সরকারের নির্দেশনা মেনে চলবেন।

এসময় উপস্থিত ছিলেন  শেরপুর উপজেলা  আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল ওহাব, শেরপুর টাউন ক্লাব পাবলিক লাইব্রেরী ডিগ্রী কলেজের অধ্যক্ষ নুরুল ইসলাম, পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম খোকন,পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম জহু,  উপজেলা ছাত্রলীগের সভাপতি  আরিফুর রহমান শুভ প্রমুখ।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু