• বুধবার   ২৮ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১২ ১৪২৮

  • || ১৮ জ্বিলহজ্জ ১৪৪২

শেরপুরে কর্মহীন মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

দৈনিক বগুড়া

প্রকাশিত: ২০ জুলাই ২০২১  

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন, করোনার এই দুঃসময়ে আপনারা জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি ভালো থাকলে বাংলার মানুষ ভালো থাকবে। তিনি দেশের মানুষের মুখে হাসি ফোটানোর জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। প্রতিটি মানুষকে করোনার বিনামুল্যে টিকা নিশ্চিত করাসহ কর্মহীন অসহায় মানুষের পাশে আওয়ামী লীগ নেতাদের সাথে নিয়ে সাধ্যমত দাঁড়ানোর চেষ্টা করছেন। 

সোমবার (১৯জুলাই) দুপুরে বগুড়ার শেরপুরে করোনায় কর্মহীন অসহায় মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপরোক্ত কথা বলেন।

প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দিক নিদের্শনায় বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও শেরপুর উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মজিবর রহমান মজনুর ব্যক্তিগত উদ্যোগে করোনাকালীন সময়ে ক্ষতিগ্রস্থ কর্মহীন দুঃস্থদের মাঝে এই ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

শেরপুর টাউনক্লাব পাবলিক লাইব্রেরী মহিলা কলেজ চত্বরে কয়েকশ দুঃস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণকালে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু।

এসময় শেরপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল ওয়াহাব, পৌরসভার প্যানেল মেয়র নাজমুল আলম খোকন, কলেজ অধ্যক্ষ একেএম নুরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। এতে ভার্চুয়ালি যুক্ত হয়ে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন আরো বলেন, অনেকে বলেছিলো করোনা মহামারীতে বাংলাদেশে বিশ লাখ লোক অনাহারে মারা যাবে। ইনশাআল্লাহ এখনো পর্যন্ত একজন লোকও না খেয়ে মারা যায়নি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধ্যমত দেশের মানুষের জীবন জীবিকা সচল রেখে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছেন। এজন্য সবাইকে সচেতন হতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। পরে করোনায় কর্মহীন দুঃস্থ নারী পুরুষের মাঝে চাল, ডাল, লবণ, তেল ও সাবান বিতরণ করা হয়।

দৈনিক বগুড়া
দৈনিক বগুড়া