শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সোনাতলায় অপহৃত কলেজ ছাত্রী উদ্ধার,অপহরণকারী প্রধান আসামী আটক

সোনাতলায় অপহৃত কলেজ ছাত্রী উদ্ধার,অপহরণকারী প্রধান আসামী আটক

বগুড়ার সোনাতলায় কলেজ ছাত্রী অপহরন মামলার প্রধান আসামী আব্দুল ওয়ারেছ(২১) সহ ওই কলেজ ছাত্রী(১৭)কে দীর্ঘ তিন মাস পর উদ্ধার করতে সক্ষম হয়েছে সোনাতলা থানা পুলিশ। তথ্য-প্রযুক্তির মাধ্যমে ২০ জুলাই গভীর রাতে গাজীপুর জেলার শালনা বাজার এলাকা থেকে তাদেরকে উদ্ধার করা হয়।

২২ জুলাই পুলিশ আসামী আব্দুল ওয়ারেছকে আদালতে পাঠায় এবং ওই কলেজ ছাত্রীকেও আদালতে নেয়া হয়। বিজ্ঞ আদালত ওই ছাত্রীর জবানবন্দি গ্রহন করে। জবানবন্দিতে অপহরনের মূল রহস্য উন্মোচিত হয়। আব্দুল ওয়ারেছ উপজেলার মধুপুর ইউনিয়নের ছাতিয়ানতলা গ্রামের মোঃ জহুরুল ইসলাম এর ছেলে এবং কলেজ ছাত্রী একই গ্রামের মোঃ রফিকুল ইসলাম এর মেয়ে।

এ ব্যাপারে মামলার তদন্তকারী অফিসার সোনাতলা থানা এসআই আব্দুর রহিম জানান,সহকারী পুলিশ সুপার(শিবগঞ্জ সার্কেল) তানভীর হাসান এর দিকনির্দেশনায় সোনাতলা থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজার নেতৃত্বে তিনি ও সঙ্গীয় ফোর্স সহ গাজীপুর জেলা সদরের শালনা এলাকায় অভিযান চালিয়ে অপহরন হওয়া কলেজ ছাত্রীকে উদ্ধারসহ অপহরন মামলার প্রধান আসামীকে গ্রেফতার করা হয়েছে। ছাতিয়ানতলা গ্রামের শহিদুল ও ছয়ফুল ইসলাম প্রথমে কলেজ ছাত্রীকে অপহরন করে আব্দুল ওয়ারেছ এর হাতে দিয়ে দেয়,এমন তথ্য আদালতে ওই ছাত্রী জবানবন্দিতে জানা যায় বলে জানিয়েছেন এসআই আব্দুর রহিম।

উল্লেখ্য,গত ৩ এপ্রিল ছাতিয়ানতলা গ্রামের রফিকুল ইসলাম এর কলেজ পড়–য়া মেয়ে অপহরন হয়। বিভিন্ন জায়গায় খোঁজ-খুঁজি করে মেয়েকে না পেয়ে গত ৬ এপ্রিল আব্দুল ওয়ারেছকে প্রধান আসামী করে সোনাতলা থানায় অপহরন মামলা দায়ের করে। মামলা নং ৫।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই