শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বগুড়ার সারিয়াকান্দি থেকে পরিচয়বিহীন তরুণী উদ্ধার

বগুড়ার সারিয়াকান্দি থেকে পরিচয়বিহীন তরুণী উদ্ধার

বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় পরিচয়বিহীন এক তরুণী (২০) উদ্ধার হয়েছে।  মেয়েটি বর্তমানে চন্দনবাইশা ইউনিয়ন আনসার প্লাটুন কমান্ডারের হেফাজতে রয়েছে।  স্থানীয়ভাবে ধারনা করা হচ্ছে, মেয়েটি মানসিকভাবে প্রতিবন্ধী।

গত বৃহস্পতিবার রাতে উপজেলার কামালপুর ইউনিয়নের কড়িতলা বাজারে মেয়েটিকে পাওয়া যায়।  পরিচয়বিহীন তরুণী উদ্ধারের খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাসেল মিয়া আনসারবাহিনীর প্লাটুন কমান্ডারের বাসায় রাখার নির্দেশ দেন। 

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে কড়িতলা বাজারে তরুণীটি ঘোরাফেরা করতে দেখে কিছু অপরিচিত বখাটে ছেলে তাকে নজরদারি করছিল।  তারা নিজেদের পরিচিত বলে মেয়েটিকে নিয়ে যাওয়ার চেষ্টা করে। 

এমন সময় স্থানীয়রা জিজ্ঞাসাবাদ করলে ওই লোকজন কোন সদুত্তর দিতে পারেননি।  মেয়েটিকে নাম পরিচয় জিজ্ঞাসা করা হলেও কিছু বলতে পারে না।  মেয়েটির পরিচয় জিজ্ঞেস করলে জানায়, উত্তরায় বাড়ি। 

পরে তাকে উদ্ধার করে আনসার সদস্যের বাসায় নিয়ে যাওয়া হয়।  গতকাল শুক্রবার সেখানে স্থানীয় সাংসদ সাহাদারা মান্নান ও ইউএনও রাসেল মিয়া পরিদর্শন করে আসেন। 

ইউনিয়ন আনসার প্লাটুন কমান্ডার মো. মিলন মিয়ার সাথে যোগাযোগ করা হলে নিজের বাসায় মেয়েটিকে রাখার কথা জানান তিনি।  মিলন বলেন, মেয়েটিকে কয়েকজন ছেলেপেলে নিয়ে যাওয়ার চেষ্টা করেছিল। যখন তাদের পরিচয় ও ছবি তুলে রাখতে চাওয়ায় তারা সেখান থেকে সটকে পড়ে। 

মিলনের কাছে জানা যায়, মেয়েটি ঠিকভাবে কথা বলতে পারে না।   তার ভাষা ঢাকাইয়া কথার টান।  আর গায়ে অনেক আগের কিছু আঘাতের চিহ্ন দেখা গেছে। এখন মেয়েটির সঠিক ঠিকানা খুঁজে পেলে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।  আজ দুপুরে মেয়েটির করোনা টেস্ট করানো হয়েছে বলে জানান প্লাটুন কমান্ডার মো. মিলন। 

মিলনের মুঠোফোনে উদ্ধার হওয়া তরুণীর সাথে কথা হয়।  তরুণীর বাড়ির ঠিকানা জিজ্ঞাস করলে বলেন, উত্তরা।  পাশে বড় বড় বাড়ি আছে। 

সারিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা রাসেল মিয়া ঘটনা নিশ্চিত করে বলেন, তরুণীটির নাম পরিচয় এখনও পাওয়া যায়নি।  আমাদের একজন আনসার সদস্যের কাছে রাখা হয়েছে। 

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু