শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নন্দীগ্রামে ২ ছাত্রী অপহরণ ঘটনায় আটক ১

নন্দীগ্রামে ২ ছাত্রী অপহরণ ঘটনায় আটক ১

বগুড়ার নন্দীগ্রামে ২ ছাত্রী অপহরণ ঘটনায় ১ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সেইসাথে অপহৃত ২ ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। জানা গেছে, উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের কল্যাণনগর গ্রামের মাহফুজুর রহমানের ছেলে মারুফ হাসান (১৭) ও তার সহযোগিরা পুর্বপরিকল্পনা অনুযায়ী গত ২২ জুলাই সকাল আনুমানিক সোয়া ৯ টায় কল্যাণনগর গ্রামের রিয়াজ উদ্দিনের ১৫ বছর বয়সি পড়ুয়া মেয়ে ও একই গ্রামের আব্দুল বারীকের ১৪ বছর বয়সি পড়ুয়া মেয়েকে সিএনজি যোগে অপহরণ করে নিয়ে যায়। এরপর থেকে তাদের অভিভাবকরা বিভিন্ন স্থানে সন্ধান করতে থাকে।

কোথাও তাদের সন্ধান না পেয়ে বিষয়টি থানা পুলিশকে অবহিত করে। ওই ২ ছাত্রী উপজেলার ভাটরা ইউনিয়নের হাটধুমা আলফেসানী দাখিল মাদ্রাসায় লেখাপড়া করতো। এমতাবস্থায় ২৬ জুলাই দিবাগত রাতে র‌্যাব-১২ এর সদস্যরা বগুড়া শহর হতে মারুফ হাসানকে আটকসহ ২ ছাত্রীকে উদ্ধার করে নন্দীগ্রাম থানায় হস্তান্তর করে। এরপর রিয়াজ উদ্দিন বাদী হয়ে মারুফ হাসানসহ ৩ জনের নামে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে অপহরণ ও সহায়তার অপরাধে একটি মামলা দায়ের করে। সেই মামলায় থানা পুলিশ মারুফ হাসানকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করেছে।

অপরদিকে ২ ছাত্রীর ডাক্তারী পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তারপর নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় জবানবন্দি গ্রহণের জন্য কোর্টে প্রেরণ করা হয়। থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ এতথ্য নিশ্চিত করেন। মামলাটি তদন্ত করছেন থনার এসআই বিকাশ চক্রবর্তী।

দৈনিক বগুড়া