শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বর্তমান সরকার মানুষের দোড়গোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দিচ্ছে-শিল্পী

বর্তমান সরকার মানুষের দোড়গোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দিচ্ছে-শিল্পী

বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান বলেছেন, শেখ হাসিনা সরকার মানুষের দোড় গোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে বদ্ধ পরিকর। গ্রামের মানুষ যাতে সহজেই কোভিড-১৯ টিকা গ্রহণ করতে পারে এজন্য সরকার উদ্যোগ গ্রহণ করেছে।
তিনি ৭ আগষ্ট শনিবার বগুড়ার সোনাতলা উপজেলার পাকুল্লা ইউনিয়ন পরিষদ চত্বরে কোভিড-১৯ টিকা মাঠ পর্যায়ে কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথা বলেন। তিনি আরও বলেন, শেখ হাসিনা সরকার গরীব মানুষের সরকার। তাই সরকার এদেশের মানুষের কথা চিন্তা করে কোটি কোটি টাকা ব্যয়ে বিভিন্ন দেশ থেকে কোভিড-১৯ টিকা সংগ্রহ করে তা এদেশের মানুষের দেহে প্রয়োগের বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। তিনি বলেন মানুষ এখন অনেক সচেতন। তারা নিজেরাই বাড়িতে রেজিষ্ট্রেশন করে বিভিন্ন টিকা কেন্দ্রে গিয়ে টিকা গ্রহণ করছে।
এ সময় উপস্থিত ছিলেন, সোনাতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. মিনহাদুজ্জামান লীটন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন, বিশিষ্ট শিক্ষাবিদ সাখাওয়াত হোসেন সজল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, সাবেক সাংগঠনিক সম্পাদক নবীন আনোয়ার কমরেড, পাকুল্লা ইউপি চেয়ারম্যান জুলফিকার রহমান শান্ত, মধুপুর ইউপি চেয়ারম্যান অসীম কুমার জৈন নতুন, মানিক সরকার প্রমুখ।
এদিকে জেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে গ্রাম পর্যায়ে করোনার টিকা গ্রহণে মানুষকে উদ্বুদ্ধ করণে বগুড়ার সোনাতলা উপজেলার পাকুল্লা ইউনিয়ন পরিষদ চত্বরে এক সচেতনতা সভা জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও পাকুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুলফিকার রহমান শান্ত’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসিবে উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শাহজালাল মুকুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ কোবাদ হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য মেহেদী হাসান রবিন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও খরনা ইউপি চেয়ারম্যান সাজেদুর রহমান শাহিন ভিপি, মাহফুজুল হক শিপলু প্রমুখ।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই