বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

শেরপুরে জুয়া খেলার অভিযোগে সাতজন আটক

শেরপুরে জুয়া খেলার অভিযোগে সাতজন আটক

বগুড়ার শেরপুরে অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জাম, নগদ টাকাসহ সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১০ আগস্ট) রাত ১০টার দিকে উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের ধড়মোকাম এলাকায় একটি চাতালে পুলিশ এ অভিযান চালায়।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন উপজেলার হামছায়াপুর গ্রামের শরিফ উদ্দিন (৫০), ধড়মোকাম গ্রামের শহিদুল ইসলাম (৪৫), মো. মুন্না (২৮), মো. হোসেন (২৫), মো. মারুফ (৩০), মো. মোতালেব (২৬) ও গোপালপুর গ্রামের তফিজ উদ্দিন (৫০)। এ সময় তাঁদের কাছ থেকে জুয়া খেলার এক সেট তাস ও নগদ ১৫ হাজার ৮৫৪ টাকা জব্দ করা হয়েছে বলে পুলিশ জানায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, শাহবন্দেগী ইউনিয়নের বিভিন্ন গ্রামের চাতাল ও বাসাবাড়িতে গোপনে তাস দিয়ে জুয়া খেলার আসর বসে। শেরপুরসহ পার্শ্ববর্তী বিভিন্ন এলাকার মানুষ জুয়া খেলায় অংশ নেন। জুয়ার আসর বন্ধে স্থানীয় লোকজন একাধিকবার চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন।

এ প্রসঙ্গে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, জুয়া খেলা বন্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে। গতকাল রাতে অভিযানে চালিয়ে সাত জুয়াড়িকে আটক করা হয়। এ ঘটনায় মামলা হয়েছে। ওই মামলায় তাঁদের গ্রেপ্তার দেখানো হয়েছে।

দৈনিক বগুড়া