বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সিরিজ বোমা হামলার প্রতিবাদে সারিয়াকান্দিতে আ.লীগের প্রতিবাদ সভা

সিরিজ বোমা হামলার প্রতিবাদে সারিয়াকান্দিতে আ.লীগের প্রতিবাদ সভা

বগুড়ার সারিয়াকান্দিতে ১৭ আগষ্ট বিএনপি-জামায়াতের মমদে দেশব্যাপী এক যোগে সিরিজ বোমা হামলার ঘটনায় প্রতিবাদ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত প্রতিবাদ সভা ও দোয়ার মাহফিল অনুষ্ঠানে সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মমতাজুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাহাদারা মান্নান এমপি।

এমপি সাহাদারা মান্নান বলেন, বিএনপি-জামায়াত সব সময় দেশকে অস্থিতিশীল করার চেষ্টা চালিয়েছে। তারা কখনো দেশের ভালো চায় না। যার কারনে আজ তাদের রাজনীতি বিলুপ্তির পথে। তিনি আরো বলেন, ১৭ আগষ্ট আজকের এই দিনে দেশব্যাপী বোমা হামলার মাধ্যমে দেশকে একটি জঙ্গি রাষ্ট্রে পরিনতি করতে চেয়েছিলো। তাদের এই অপশক্তির বিরুদ্ধে লড়তে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অাব্দুল খালেক দুলু, পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মতিউর রহমান মতি।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে এমপি পুত্র সাখাওয়াত হোসেন সজল, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ মামুনুর রশিদ হিমু, দপ্তর সম্পাদক রেজাউল করিম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর বেগম, উপজেলা কৃষক লীগের সভাপতি আজিজুল হক টেপা,সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম দুখু, ফুলবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল করিম নিপুসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীগণ সভায় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল।

পরে ১৭ আগষ্ট সিরিজ বোমা হামলায় সকল শহীদদের বিদেহ আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাওলানা কাজী বিলাল হোসেন।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু