• মঙ্গলবার   ২৮ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ১২ ১৪২৮

  • || ২০ সফর ১৪৪৩

দুপচাঁচিয়া পৌর এলাকায় ট্রাফিক ব্যবস্থার উদ্বোধন

দৈনিক বগুড়া

প্রকাশিত: ২৩ আগস্ট ২০২১  

বগুড়ার পুলিশ সুপার মহোদয় সুদীপ কুমার চক্রবর্ত্তী, বিপি এম-সেবা.১৮(আগষ্ট) বুধবার সন্ধ্যা সাড়ে টায় বগুড়ার পশ্চিম অঞ্চল দুপচাঁচিয়া থানা প্রথমবার পরিদর্শন করেন । থানার অফিসার ইনচার্জ সহ সকল অফিসার বৃন্দ ফুলেল শুভেচ্ছা দিয়ে তাকে বরন করেন।পরিদর্শন কালে সংগে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ) আব্দুর রশিদ,দুপচাঁচিয়া আদমদিঘীর সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার নাজরান রউফ,বগুড়ার সহকারী পুলিশ সুপার অতনু চক্রবর্ত্তী।
এ উপলক্ষে থানা চত্ত¡রে অফিসার ইনচার্জ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথী বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মহোদয়।তিনি তার বক্তব্যে বলেন,দুপচাঁচিয়া উন্নয়ন কাজ দেখে আমি মুগ্ধ হয়েছি এবং আপনাদের জোর দাবী এই থানা এলাকায় ট্রাফিক ব্যবস্থা করা আমি অবশ্যই আপনাদের আশা আকাঙ্খার পরিপূর্নতা খুব তারাতারি ব্যবস্থা গ্রহন করবো।

বগুড়ার জেলার সুযোগ্য পুলিশ সুপার মহোদয়ের প্রতিশ্রæতিতে ২২ আগষ্ট রবিবার সন্ধ্যায় সাত ঘটিকায় দুপচাঁচিয়া পৌর এলাকার সি,ও অফিস বাসষ্ট্যান্ডে যানজট নিরসন কল্পে ট্রাফিক আইন মানার জন্য ট্রাফিক পুলিশ উদ্বোধন করেন দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ হাসান আলী।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান ও আ’লীগের সহ-সভাপতি আলহাজ্ব ফজলুল হক,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহবুবা নাছরিন রুপা,উপজেলা আ’লীগের সভাপতি মোঃ আমিনুর রহমান,উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক এমদাদুল হক এমদাদ, পৌরসভার ৫ নং-ওয়ার্ড কাউন্সিলর এসএম কায়কোবাদ,

এসময় উপস্থিত ছিলেন দুপচাঁচিয়া পৌরসভার সাবেক মেয়র বেলাল হোসেন,উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক তৌহিদুল হোসেন মহলদার,থানার পুলিশ পরিদর্শক(তদন্ত)সনাতন চন্দ্র সরকার,সেকেন্ড অফিসার শাজাহান আলী,উপজেলা প্রেসকাবের সভাপতি আবু আব্দুল্লাহ প্রিন্স এবং বিভিন্ন মিডিয়ার সাংবাদিক বৃন্দ,সহ বিভিন্ন পেশাজীবি মানুষ ও সুধিজন প্রমূখ।

দৈনিক বগুড়া
দৈনিক বগুড়া