বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ দুই ডাকাত গ্রেফতার

বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ দুই ডাকাত গ্রেফতার

বগুড়ার শেরপুরে একটি আঞ্চলিক সড়কে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের নিকট থেকে দেশীয় অস্ত্র উদ্ধারসহ ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপও জব্দ করা হয়। রবিবার সন্ধ্যা ছয়টায় শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার কানতারা ভোলাপাড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে আবু বকর সিদ্দিক ওরফে জুয়েল (৪০) ও একই জেলার সদর উপজেলার নামুজা গ্রামের আবির উদ্দীনের ছেলে সাইফুল ইসলাম ওরফে রমজান (৫০)।

ওসি শহিদুল ইসলাম বলেন, শনিবার (২৮আগস্ট) দিবাগত রাত তিনটার দিকে টহল পুলিশের একটি দল মাদকবিরোধী বিশেষ অভিযান চালায়। একপর্যায়ে তাদের নিকট খবর আসে শেরপুর-ভবানীপুর আঞ্চলিক সড়কে একদল ডাকাত সংঘটিত হয়েছে। সেইসঙ্গে ডাকাতির প্রস্তুতিও নিচ্ছিলেন তারা।

পরে এই গোপন সংবাদের ভিত্তিতে টহল পুলিশের দলটি উপজেলার ভবানীপুর ইউনিয়নের আঞ্চলিক সড়কের তেঁতুলতলা মোড় নামক স্থানে অভিযান চালায়। কিন্তু পুলিশের উপস্থিতি আঁচ করতে দশ থেকে বারোজন ডাকাত সদস্য পালিয়ে গেলেও দুই ডাকাত সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

এসময় তাদের নিকট থেকে একটি দেশীয় চাকু, একটি কাঠের বাটযুক্ত করাত, পাঁচটি বাঁশের লাঠি ও লাল ও সাদা রঙের রশি উদ্ধার করা হয়। সেইসঙ্গে ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে রবিবার বিকেলেই বগুড়ায় আদালতে পাঠানো হয় বলে জানান এই পুলিশ কর্মকর্তা ।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই