শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

নন্দীগ্রামে ঢেউটিন ও চেক বিতরণ

নন্দীগ্রামে ঢেউটিন ও চেক বিতরণ

বগুড়ার নন্দীগ্রামে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে প্রাপ্ত প্রাকৃতিক দুর্যোগ-অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে বিনামূল্যে ঢেউটিন এবং গৃহনির্মাণের জন্য চেক বিতরণ করা হয়েছে।

রবিবার (২৯ আগস্ট) বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা শিফা নুসরাতের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু তাহেরের পরিচালনায় এসব বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া-৪ আসনের সংসদ সদস্য আলহাজ মোশারফ হোসেন। এতে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নন্দীগ্রাম পৌরসভার মেয়র আনিছুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আকতার বানু, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম প্রমুখ।

প্রাকৃতিক দুর্যোগ-অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে মোট ১০৫ বান্ডিল ঢেউটিন ও ৩ লাখ ৯৫ হাজার টাকার চেক বিতরণ করা হয়। পরে উপজেলা মৎস্য কর্মকর্তা ফেরদৌস আলীর সভাপতিত্বে সংসদ সদস্য আলহাজ মোশারফ হোসেন জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে নন্দীগ্রাম স্টাফ কোয়ার্টার পুকুরে মাছের পোনা অবমুক্তকরণ উদ্বোধন করেন।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই