বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শেখ হাসিনার জন‍্য আজ দেশের মানুষের জীবনমান উন্নত:মজিবর রহমান মজনু

শেখ হাসিনার জন‍্য আজ দেশের মানুষের জীবনমান উন্নত:মজিবর রহমান মজনু

বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি শেরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জননেতা আলহাজ মজিবর রহমান মজনু বলেছেন বিএনপি জামাত জোটের শাসনামলের ভয়ানক দুঃশাসনের কথা স্মরণ করে বলেছেন ওরা ছিল সব সময় স্বাধীনতা বিরোধী। যারা দেশ মেনে না নিয়েই অবৈধভাবে ভাবে ক্ষমতায় বসে দেশ শাসনের নামে চালিয়ে ছিলো অস্থিরতা অপরাজনীতি।

তাদের জন বিরোধী শাসনে দেশের মানুষের কাছ থেকে সকল অধিকার কেড়ে নিয়েছিল। জননেত্রী শেখ হাসিনা ভাত ও ভোটের অধিকার দেশের মানুষকে ফিরিয়ে দিয়ে ঐ গোষ্ঠির সকল ষড়যন্ত্র প্রতিরোধ করে দেশ কে আজ বিশ্বের দরবারে সমৃদ্ধ দেশ হিসেবে প্রতিষ্ঠিত করে নিরলস ভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি আরো বলেন দেশকে ধ্বংস করতে ঐ অপশাসকরা সংস্কৃতিকর্মী সহ এ অঙ্গনকে কেও ধংস করেছিল।

ওদের সব ষড়যন্ত্র মোকাবেলা করে মুজিব সৈন্যদের দেশ ও সংস্কৃতিসহ বাংলাদেশ কে এগিয়ে নিতে প্রস্তুত থাকতে হবে। জননেতা মজনু আরো বলেন শেখ হাসিনার জন‍্য আজ দেশের মানুষের জীবনমান উন্নত। তার নেতৃত্বে দেশ বিশ্বের দরবারে আজ একটি উন্নত সমৃদ্ধ দেশের কাতারে।

(৩সেপ্টেম্বর) বিকেল ৫ টায় উপজেলার খামারকান্দির ইউনিয়নের ঘোড়দৌড় দুধকামড় বিলে নৌকা বাইচের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বগুড়া জেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি জননেতা মজিবর রহমান মজনু উপরোক্ত বক্তব্যে একথা বলেন তিনি।

আওয়ামী লীগ নেতা এনামুল হক রানা ও হাবিল উদ্দিনের আয়োজনে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আয়নাল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে অন‍্যান‍্যের মধ‍্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শাহ জামাল সিরাজী, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এড, গোলাম ফারুক, আলহাজ্ব সাইফুল বারী ডাবলু, যুগ্ম সম্পাদক সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সৈয়দ শামীম ইফতেখার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রেজাউল করিম সিপ্লব, সাধারণ সম্পাদক নুরে আলম সানি, হাবিবুর রহমান, চেয়ারম্যান পদপ্রার্থী সেলিম রেজা প্রমুখ।

দৈনিক বগুড়া