শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় দুই ছিনতাইকারী গ্রেপ্তার

ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় দুই ছিনতাইকারী গ্রেপ্তার

চালকের গলায় ছুরিকাঘাত করে বগুড়ার শেরপুরে অটোরিকসা ছিনিয়ে নেওয়ার ঘটনার ছব্বিশ ঘন্টার মাথায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সেইসঙ্গে খোয়া যাওয়া অটোরিকসাটিও উদ্ধার হয়েছে। এসময় তাদের নিকট থেকে একটি ধারালো চাকু ও দুইটি মোবাইল ফোন জব্দ করা হয়।

শনিবার (০৪ সেপ্টেম্বর) বিকেলে তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে বগুড়ায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে শুক্রবার (০৩ সেপ্টেম্বর) দিবাগত মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা বাজার থেকে ওই দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়।

এঁরা হলেন- শেরপুর পৌরশহরের উলীপুর গোরস্থানপাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে নয়ন ইসলাম (২৫) ও বাগেরহাট জেলার মংলা থানার কানাই নগর গ্রামের টিটু হাওলাদারের ছেলে সাগর হাওলাদার (২৩)।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম এই তথ্য নিশ্চিত করে জানান, গত বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) রাত সাড়ে দশটার দিকে খন্দকারটোলা মাজার গেট থেকে উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের উচরং গ্রামের খয়বর আলীর ছেলে জেল হোসেনের অটোরিকসাটিতে উঠেন গ্রেপ্তারকৃতরা। সেইসঙ্গে হামছায়াপুর কাঁঠালতলা হয়ে সাধুবাড়ী ফাঁসিতলা এলাকায় যাওয়ার কথা বলেন তারা। সে মোতাবেক চালক জেল হোসেন অটোরিকসাটি নিয়ে রওয়ানা হন।

পথিমধ্যে খন্দকারটোলা দক্ষিণপাড়া নামক স্থানে পৌঁছলে চালকের গলায় ছুরিকাঘাত করেন যাত্রীবেশী ছিনতাইকারী নয়ন ও সাগর। এতে করে চালক জেল হোসেন অটোরিকসা থেকে মাটিতে লুটিয়ে পড়েন। এসময় তার শরীরেরও একাধিক স্থানেও ছুরিকাঘাত করা হয়। এমনকি মৃত ভেবে তাকে ফেলে রেখে অটোরিকসা ছিনিয়ে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে কিছু সময় পর তার গোংরানির শব্দ পেয়ে আশপাশের লোকজন এসে দ্রুত উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু সেখানে অবস্থার অবনতি ঘটলে রাতেই তাকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, ঘটনার পর থেকেই অপরাধীদের ধরতে এবং খোয়া যাওয়া অটোরিকসাটি উদ্ধারে পুলিশি অভিযান শুরু করা হয়। একপর্যায়ে চুরি যাওয়া অটোরিকসাটি ঢাকায় নেওয়ার জন্য চেষ্টা করছিলেন তারা। গোপনে এমন সংবাদ পেয়ে রায়গঞ্জের চান্দাইকোনা বাজারে অভিযান চালিয়ে ওই দুই ছিনতাইকারীকে গ্রেপ্তারসহ খোয়া যাওয়া অটোরিকসাটি উদ্ধার হয়। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী খন্দকারটোলা মুন্সিপাড়া এলাকা থেকে ধারালো চাকু ও দুইটি মোবাইল ফোন উদ্ধারপূর্বক জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা নেওয়া হয়েছে। পাশাপাশি গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই