বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কাহালুর উধাও হওয়া চার শিশুকে উদ্ধার করলো পুলিশ

কাহালুর উধাও হওয়া চার শিশুকে উদ্ধার করলো পুলিশ

কাউকে না জানিয়ে ভ্রমণের প্রস্তুতি নিয়ে বাস চড়ে কক্স বাজােেরর উদ্দেশ্যে রওনা দেওয়া কাহালু ৪ জন শিশুকে ঘরে ফিরালো কাহালু থানা পুলিশ।

কাহালু থানার ওসি মোঃ আমবার হোসেন জানান, উপজেলার বীরকেদার দিঘীরপাড়ার ব্যবসায়ী জাহিদুলের ছেলে মোঃ পায়েল হাসান পাপ্পু (১৩), মেহেরুল মন্ডলের ছেলে মেহেদী হাসান (১৩), জহুরুল ইসলামের ছেলে মোঃ আশিক (১২), রফিকুল ইসলামের ছেলে রাসেল (১৪) গত সোমবার বিকেলে কাউকে না জানিয়ে বাড়ি থেকে বের হয়। সন্ধ্যার পর তারা বাড়িতে ফিরে না আসায় ওইদিন রাত সোয়া ১০ টায় জাহিদুল ইসলাম কাহালু থানায় ২৫৭ নং একটি জিডি করেন।

জিডির পর সহকারি পুলিশ সুপার (নন্দীগ্রাম) সার্কেল আহম্মেদ রাজিউর রহমান কাহালু থানা পুলিশের একটি টিমকে দায়িত্ব দেন ওই শিশুদেরকে উদ্ধার করার জন্য। তথ্য প্রযুক্তি ব্যবহার করে পুলিশ জানতে পারে ওই শিশুরা বগুড়া থেকে এস আই পরিবহনে চড়ে কক্সবাজার বেড়ানোর উদ্দেশ্যে রওনা দেয়।

বাসটির অবস্থান নিশ্চিত হওয়ার পর ঢাকা মোহাম্মদপুর থানা পুলিশকে অবগত করার তারা ওই ৪ শিশুকে উদ্ধার করেন। মোহাম্মদপুর থানা থেকে তাদেরকে এনে কাহালু থানা থেকে চারজন শিশুকে অভিভাবকের কাছে বুঝে দেন পুলিশ।

সহকারি পুলিশ সুপার (নন্দীগ্রাম) সার্কেল আহম্মেদ রাজিউর রহমান জানান, বিষয়টি অবগত হওয়ার পর দ্রæত প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে ৪ শিশুকে উদ্ধার করে তাদের পরিবারের কাছে বুঝে দেওয়া হয়েছে।

দৈনিক বগুড়া