শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শিবগঞ্জে ইউপি নির্বাচনে প্রার্থী বাছাইয়ে আওয়ামী লীগের কর্মী সভা

শিবগঞ্জে ইউপি নির্বাচনে প্রার্থী বাছাইয়ে আওয়ামী লীগের কর্মী সভা

আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের চুড়ান্ত প্রার্থী তালিকা নিশ্চিত করতে বগুড়ার শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ  কর্মীসভা করেছে। বুধবার দুপুরে উপজেলা সদরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সভাকক্ষে এই কর্মীসভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হকের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তার সঞ্চালনায় কর্মীসভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সদস্য ও পৌরসভার মেয়র তৌহিদুর রহমান মানিক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এম.এ লতিফ, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুল আলম মাস্টার, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক, ইঞ্জিনিয়ার আব্দুল মান্নান ও আওয়ামী লীগ নেতা আকরাম হোসেন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা সাবেক সভাপতি সৈয়দ শাহাজাদা চৌধুরী, জেলা পরিষদের সদস্য আবদুল করিম, ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, ফাহিমা আক্তার, ইউপি চেয়ারম্যান এবিএম শাহজাহান চৌধুরী, মহিদুল ইসলাম, এসএম রূপমসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

কর্মীসভায় আগামী সাত দিনের মধ্যে তৃণমূল থেকে সৎ, যোগ্য, জনগণের কাছে গ্রহণযোগ্য,  জনদরদী, প্রার্থীদের যাচাই-বাছাই করে তিন জনের নাম প্রস্তাব করে  উপজেলা আওয়ামী লীগের কাছে পাঠানোর জন্য ইউনিয়ন কমিটিকে দায়িত্ব দেওয়া হয়েছে। যে ইউনিয়নে তিনজনের বেশি সম্ভাব্য প্রার্থী রয়েছে সেখানে সমঝোতা করে তিনজনের নাম পাঠাতে বলা হয়েছে। কিন্তু কোনো কারণে সমঝোতা করা না গেলে তিনজনের অধিক নাম প্রস্তাবের জন্য বলা হয়েছে। 

এদিকে আওয়ামী লীগের এই কর্মীসভায় যোগ দেবার জন্য সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থীরা ব্যাপক মোটরসাইকেল শোডাউন করে উপজেলা সদরে প্রবেশ করে। যাদের কেউ স্বাস্থ্যবিধি মানেননি।  

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই