শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বগুড়া নিশিন্দারা ইউনিয়নের দশটিকায় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

বগুড়া নিশিন্দারা ইউনিয়নের দশটিকায় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

বগুড়া সদর উপজেলার নিশিন্দারা ইউনিয়নের দশটিকায় সকলের মাঝে সম্প্রীতি গড়ার লক্ষ্যে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। ১৭ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১০ টায় নিশিন্দারা ইউপির দশটিকা দানেজ উদ্দীন খেলার মাঠে ইউপি সদস্য জহুরুল ইসলাম এর সার্বিক তত্বাবধানে ১ নং ওয়ার্ডের যুবকদের মাদক থেকে দূরে রাখতে যুব সমাজের অংশগ্রহণে এই ফুটবল খেলার আয়োজন করা হয়।

 

১ নং ওয়ার্ড ইউপি সদস্য জহুরুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন নিশিন্দারা ইউপি চেয়ারম্যান সহিদুল ইসলাম সরকার। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,” যুব সমাজকে মাদক সহ সকল অপরাধ থেকে দূরে রাখতে ক্রীড়াচর্চার বিকল্প নেই। খেলাধুলা দেহ ও মনকে সতেজ রাখে। একজন খেলোয়াড় দেশ ও জাতির সুনাম বয়ে নিয়ে আসতে পারে”।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলার উপ সহকারী ইঞ্জিনিয়ার আমিনুর রহমান, ২ নং ওয়ার্ড ইউপি সদস্য ফিরোজ আল মামুন স্বপন মাস্টার, নিশিন্দারা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক ও মহাস্থান প্রেসক্লাবের সদস্য শাফায়াত সজল প্রমুখ।

 

এসময় আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক মামুনুর রশীদ মামুন, এবাদুল ইসলাম, সোহাগ হাসান, ফুটবলার শ্রী কমল চন্দ্র দাস,  মাসুম হাসান। খেলায় দশটিকা তরুণ সংঘকে ট্রাইবেকারে হারিয়ে দশটিকা বজলুর রহমান স্মৃতি সংঘ ২-০ গোলে জয়লাভ করে।

 

খেলোয়াড়দের মধ্য উপস্থিত ছিলেন, আমিনুর রহমান, মেহেদী হাসান জুয়েল, রকিবুল ইসলাম রকি, আতিকুর রহমান, জিতু হাসান, স্বাধীন রহমান, ফজলে রাব্বী লিমন প্রমুখ। খেলা শেষে বিজয়ী ও রানার্সআপ দলের মাঝে আমন্ত্রিত অতিথিরা ট্রফি, মেডেল ও প্রাইজমানি বিতরণ করেন।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু