শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

‘চিরঞ্জীব বঙ্গবন্ধু’ সব সময় মুক্তিযুদ্ধের কথা বলবে: মজনু

‘চিরঞ্জীব বঙ্গবন্ধু’ সব সময় মুক্তিযুদ্ধের কথা বলবে: মজনু

বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান মজনু বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শ ও আগস্ট মাসের তাৎপর্য সাধারণ মানুষকে জানতে হবে। ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ সপরিবারে নির্মম হত্যাকান্ড, ১৭ আগস্ট সারাদেশে একযোগে সিরিজ বোমা হামলা ও ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলায় আইভি রহমানসহ ২৩ জন নেতাকর্মী হত্যাকাণ্ড, এসবগুলো একই ষড়যন্ত্রের অংশ।


তিনি বলেন, কারা এই ঘটনাগুলো ঘটায়? যারা মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস মানতে চায় না, যারা এদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব চাইনি তারাই সব সময় দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের মাধ্যমে দেশে আবারো আরও একটি ১৫আগস্ট ঘটানোর ষড়যন্ত্র করে।


শনিবার বেলা সাড়ে ১০টার দিকে দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আল-রাজী জুয়েল সম্পাদিত আগস্ট মাসের বিশেষ বুলেটিন এর প্রকাশনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকে বাদ দিয়ে এদেশের স্বাধীনতা চিন্তাই করা যায় না, আর যারা এই চিরন্তন সত্য টুকু মেনে নিতে পারে না তারা সব সময় এই ষড়যন্ত্রে লিপ্ত। তারা কখনই এই দেশ ও জাতির মঙ্গল চায় না।

বাঙালি বীরের জাতি, এ জাতি কখনোই কোন ষড়যন্ত্রের কাছে মাথা নত করতে পারে না। এসময় তিনি সকল ষড়যন্ত্রকারীদের প্রতিহত করার জন্য নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।


অনুষ্ঠানে প্রধান বক্তা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু বলেন, বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ, স্বাধীনতা, সর্বোপরি আগস্ট মাসের তাৎপর্য নিয়ে যেকোনো প্রকাশনায় অত্যন্ত গুরুত্বপূর্ণ। জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে এ উদ্যোগকে স্বাগত জানাই। এই ধরনের প্রকাশনাকে ভবিষ্যতে অবশ্যই সহযোগিতা করা হবে।
এসময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট মকবুল হোসেন মুকুল, এ্যাডভোকেট আমানুল্লাহ, প্রদীপ কুমার রায়, যুগ্ম সাধারণ সম্পাদক আছাদুর রহমান দুলু, আইন সম্পাদক এ্যাডভোকেট তবিবুর রহমান তবি, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট জাকির হোসেন নবাব, মহিলা বিষয়ক সম্পাদিকা নাসরিন রহমান সীমা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এসএম শাহজাহান, উপ-দপ্তর সম্পাদক খালেকুজ্জামান রাজা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক, জেলা আওয়ামী লীগের সদস্য আশরাফুল ইসলাম মন্টু, আলমগীর হোসেন স্বপন, গৌতম কুমার দাস, স্বেচ্ছাসেবক লীগ নেতা গোলাম হোসেন, আজিজুল হক কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মশিউর রহমান মন্টি, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাজন, ছাত্রলীগ নেতা মুকুল ইসলাম, সজীব সাহা প্রমুখ।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু