• মঙ্গলবার   ০৭ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২২ ১৪২৮

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

বগুড়ায় প্রাইভেটকার থেকে ১১কেজি গাঁজা উদ্ধার,২ নারীসহ গ্রেফতার ৫

দৈনিক বগুড়া

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২১  

বগুড়ার আদমদীঘির সান্তাহারে র‌্যাব-৫ অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার থেকে ১১ কেজি গাঁজা উদ্ধার করেছে। এসময় দুই নারীসহ পাঁচ জনকে গ্রেফতার ও তাদের ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। গত শনিবার রাতে সান্তাহার রেলগেট বটতলি নামক স্থানে রাস্তার উপড় থেকে তাদের গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলো ব্রাক্ষণবাড়িয়া জেলার কসবা উপজেলার গোরঙ্গগোলা গ্রামের আব্দুল কুদ্দুছের ছেলে আব্দুর রহিম (৩২), কুল্লাপাথর গ্রামের শাহ আলমের ছেলে শুভ চৌধুরী (২১), রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বেরুলী গ্রামের আব্দুল জলিল শেখের ছেলে রুবেল (২৫), কুমিল্লা জেলার সদর দক্ষিন কুমিল্লা উপজেলার সালমানপুর গ্রামের আশরাফুল আলীর স্ত্রী নুরজাহান সুমি (২৫) ও মাগুরা জেলার স্ত্রীপুর উপজেলার বড়ইচড়া গ্রামের ইউসুফ মোল্লার মেয়ে সুমাইয়া আক্তার লায়লা (২৭)। এ ব্যাপারে গতকাল রোববার সকালে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের উপ-পরিদর্শক আবুল কালাম বাদি হয়ে আদমদীঘি থানায় একটি মামলা দায়ের করেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন জানান, ঢাকা মেট্রো-গ ৩৭-৫৫৪২ নম্বর একটি প্রাইভেট কারে বিপুল মাদকদ্রব্য আসছিল। এমন গোপন সংবাদের ভিক্তিতে  গত ১৮ সেপ্টেম্বর শনিবার রাত পৌনে ৯টায় র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের টহল সদস্যরা সান্তাহার রেলগেট বটতলি নামকস্থানে প্রাইভেট কারটি থামিয়ে তল্লাশি করেন। এসময় কারের ভিতর দুইটি পৃথক ব্যাগে রাখা প্রায় ১ লাখ টাকা মূলের ১১ কেজি গাঁজা উদ্ধার করেন। এসময় দুই নারী মাদক ব্যবসায়ীসহ উল্লেখিত ৫জনকে গ্রেফতার করে। তাদের নিকট থেকে নগদ ১ হাজার টাকা, ৮টি মোবাইল ফোন, ১০টি সিমকার্ড জব্দ করেন। র‌্যাব-৫ জানায়, প্রাইভেট কার যোগে মাদক কারবারি চক্রটি কুমিল্লা থেকে গাঁজার চালান নিয়ে নওগাঁ যাবার সময় ওই স্থানে আটক করা হয়। গ্রেফতারকৃতদের গতকাল রবিবার দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে।

দৈনিক বগুড়া
দৈনিক বগুড়া