বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বগুড়ায় প্রাইভেটকার থেকে ১১কেজি গাঁজা উদ্ধার,২ নারীসহ গ্রেফতার ৫

বগুড়ায় প্রাইভেটকার থেকে ১১কেজি গাঁজা উদ্ধার,২ নারীসহ গ্রেফতার ৫

বগুড়ার আদমদীঘির সান্তাহারে র‌্যাব-৫ অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার থেকে ১১ কেজি গাঁজা উদ্ধার করেছে। এসময় দুই নারীসহ পাঁচ জনকে গ্রেফতার ও তাদের ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। গত শনিবার রাতে সান্তাহার রেলগেট বটতলি নামক স্থানে রাস্তার উপড় থেকে তাদের গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলো ব্রাক্ষণবাড়িয়া জেলার কসবা উপজেলার গোরঙ্গগোলা গ্রামের আব্দুল কুদ্দুছের ছেলে আব্দুর রহিম (৩২), কুল্লাপাথর গ্রামের শাহ আলমের ছেলে শুভ চৌধুরী (২১), রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বেরুলী গ্রামের আব্দুল জলিল শেখের ছেলে রুবেল (২৫), কুমিল্লা জেলার সদর দক্ষিন কুমিল্লা উপজেলার সালমানপুর গ্রামের আশরাফুল আলীর স্ত্রী নুরজাহান সুমি (২৫) ও মাগুরা জেলার স্ত্রীপুর উপজেলার বড়ইচড়া গ্রামের ইউসুফ মোল্লার মেয়ে সুমাইয়া আক্তার লায়লা (২৭)। এ ব্যাপারে গতকাল রোববার সকালে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের উপ-পরিদর্শক আবুল কালাম বাদি হয়ে আদমদীঘি থানায় একটি মামলা দায়ের করেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন জানান, ঢাকা মেট্রো-গ ৩৭-৫৫৪২ নম্বর একটি প্রাইভেট কারে বিপুল মাদকদ্রব্য আসছিল। এমন গোপন সংবাদের ভিক্তিতে  গত ১৮ সেপ্টেম্বর শনিবার রাত পৌনে ৯টায় র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের টহল সদস্যরা সান্তাহার রেলগেট বটতলি নামকস্থানে প্রাইভেট কারটি থামিয়ে তল্লাশি করেন। এসময় কারের ভিতর দুইটি পৃথক ব্যাগে রাখা প্রায় ১ লাখ টাকা মূলের ১১ কেজি গাঁজা উদ্ধার করেন। এসময় দুই নারী মাদক ব্যবসায়ীসহ উল্লেখিত ৫জনকে গ্রেফতার করে। তাদের নিকট থেকে নগদ ১ হাজার টাকা, ৮টি মোবাইল ফোন, ১০টি সিমকার্ড জব্দ করেন। র‌্যাব-৫ জানায়, প্রাইভেট কার যোগে মাদক কারবারি চক্রটি কুমিল্লা থেকে গাঁজার চালান নিয়ে নওগাঁ যাবার সময় ওই স্থানে আটক করা হয়। গ্রেফতারকৃতদের গতকাল রবিবার দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু