শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মোকামতলা ইউনিয়ন যুবলীগের সম্মেলন সম্পন্ন

মোকামতলা ইউনিয়ন যুবলীগের সম্মেলন সম্পন্ন

বগুড়ার মোকামতলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে আইয়ুব মন্ডল সভাপতি, মাহমুদুল হাসান আপেল সরকার সম্পাদক ও এমএ মারুফ মন্ডল যুগ্ম সম্পাদক মনোনীত হয়েছে।

১৭ অক্টোবর বিকেলে মোকামতলা হাইস্কুল মাঠে ইউনিয়ন যুবলীগের এ সম্মেলন শুরু হলেও কমিটি ঘোষণা করা হয় রাত ১০টা নাগাদ। সম্মেলন ও কমিটি গঠন নিয়ে আপেল গ্রুপ ও মারুফ গ্রুপের মধ্যে টানটান উত্তেজনা বিরাজ করে। সার্বিক নিরাপত্তা ও সংঘর্ষ এড়াতে পুলিশ নিরাপত্তা বলয় তৈরি করে।

মোকামতলা যুবলীগের বিদায়ী সভাপতি ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক মন্ডলের সভাপতিত্বে আয়োজিত সম্মেলনের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্য়নির্বাহী সদস্য মোবাশ্বার হোসেন স্বরাজ। তিনি তার বক্তব্যে বলেন, যোগ্য নেতাকর্মীদের মূল্যায়নের মাধ্যমে কমিটি গঠন করা হবে।

প্রধান অতিথির বক্তব্যে বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন বলেন, সকল ধরণের লড়াই সংগ্রামের মাধ্যমে যুবলীগ আগের চেয়ে অনেক শক্তিশালী। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশে অনুপ্রাণিত হয়ে যুবলীগের সকল নেতাকর্মিকে একজোট হয়ে কাজ করতে হবে।

প্রধান বক্তার বক্তব্যে জেলা যুবলীগের সাধারণ সম্মাদক আমিনুল ইসলাম ডাবলু বলেন, ত্যাগী ও যোগ্যদের সমন্বয়ে কমিটি গঠন করা হবে। যারা যুবলীগের পতাকাকে শক্তহাতে ধরে থাকবে।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি আজিজুল হক, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক শামছুদ্দোহা শামীম।

এসময় উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা যুবলীগের সিনিয়র সহ- সভাপতি শহিদুল ইসলাম শহীদ, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক সাহাব উদ্দীন শিবলী, মোকামতলা ইউনিয়ন যুবলীগের নব মনোনীত সভাপতি আইয়ুব মন্ডল, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান আপেল, যুগ্ম সাধারণ সম্পাদক এমএ মারুফ মন্ডলসহ যুবলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই