শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আদমদীঘিতে ৮ কেজি গাঁজাসহ কারবারি আটক

আদমদীঘিতে ৮ কেজি গাঁজাসহ কারবারি আটক

বগুড়ার আদমদীঘি উপজেলার পশ্চিম বাজারস্থ এলাকায় একটি যাত্রীবাহি বাসে অভিযান চালিয়ে ৮ কেজি গাঁজাসহ একজন মাদক কারবারি আটক করে র‍্যাব-১২, বগুড়া ক্যাম্প।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকালে র‍্যাব-১২ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকা-নওগাঁগামী শ্যামলী এনআর পরিবহনে যাত্রীবাহি বাসে একটি বড় মাদকের চালান নওগাঁয় যাচ্ছে।

এই সংবাদের ভিত্তিতে বগুড়া র‍্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল বগুড়া জেলার আদমদীঘি উপজেলার পশ্চিম বাজারস্থ বগুড়া-নওগাঁ মহাসড়কে পাকা রাস্তার উপর একটি বিশেষ মাদক বিরোধী চেকপোষ্ট স্থাপন করে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৩ টার দিকে যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে ৮ কেজি গাঁজাসহ বকুল ইসলাম নামের একজন মাদক কারবারিকে আটক করে। আটককৃত বকুল ইসলাম বাদশা (২২) চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার বিশনাথপুর গ্রামের জহর আলীর ছেলে।

বগুড়া স্পেশাল কোম্পানি র‍্যাব-১২, কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লীডার সোহরাব হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ঢাকা-নওগাঁগামী শ্যামলী এনআর পরিবহনে যাত্রীবাহি বাসে একটি বড় মাদকের চালান নওগাঁয় যাচ্ছে।

এই সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৮কেজি গাঁজা, মোবাইল এবং নগদ টাকাসহ একজন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া জেলার আদমদীঘি থানায় সোপর্দ করা হয়েছে।

দৈনিক বগুড়া