শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

দুপচাঁচিয়ায় অগ্রণী ব্যাংকের কৃষিঋণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন

দুপচাঁচিয়ায় অগ্রণী ব্যাংকের কৃষিঋণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন

অগ্রণী ব্যাংক লিঃ দুপচাঁচিয়া শাখায় মঙ্গলবার বিকেলে প্রকৃত ক্ষুদ্র কৃষক ও বর্গাচাষীদের মাঝে স্বচ্ছ প্রক্রিয়ায় প্রকাশ্য কৃষিঋণ বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। বাংলাদেশ ব্যাংক ও অগ্রনী ব্যাংক লিঃ প্রধান কার্যালয়ের নির্দেশনা মোতাবেক অঞ্চল প্রধান ও গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে কৃষি পল্লীঋণ নীতিমালার আওতায় ২০২১-২২ অর্থবছরে এ ঋণ বিতরণ করা হয়। 

এ উপলক্ষে ব্যাংকের শাখা কার্যালয়ে শাখা প্রিন্সিপাল অফিসার ও শাখা ব্যবস্থাপক সাঈদ সাব্বির আহম্মেদ এর সভাপতিত্বে ও অগ্রনী ব্যাংক বগুড়ার আঞ্চলিক কার্যালয়ের কৃষি বিষয়ক কর্মকর্তা কালীপদ মোদক এর পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অগ্রণী ব্যাংক বগুড়া আঞ্চলিক কার্যালয়ের ডিজিএম ও অঞ্চল প্রধান শাহজাহান মিঞা। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন-অগ্রণী ব্যাংক বগুড়া আঞ্চলিক কার্যালয়ের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মইনুল হক চৌধুরী। আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন দুপচাঁচিয়া সেতু ইলেকট্রনিক্স এর স্বত্বাধিকারী ও শাখার সিসি গ্রাহক ফেরদাউস আলম। 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-সিসি গ্রাহক মামা ভাগ্নে অটো রাইচ মিলের পরিচালক ইদ্রিস হাজী, কেএন রাইচ মিল এন্ড এজেন্সির পরিচালক আবু কালাম আজাদ, সুচনা ইন্টারপ্রাইজের পরিচালক সুমুনুজ্জামান সুমন, গ্রাহক মিত্থাউল চাউল কল এর পরিচালক ফাইজুল ইসলাম, উপকারভোগী জসিম উদ্দিন প্রমুখ। 

এদিন ১৩জন উপকারভোগী কৃষকের মাঝে ৫লাখ ৮৫হাজার টাকা কৃষিঋণ বিতরণ করা হয়। এ কৃষিঋণ বিতরণ কার্যক্রম আগামী  ১০০দিন পর্যন্ত চলমান থাকবে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই