শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

আলোচনার কেন্দ্র বিন্দুতে এম জি মোর্ত্তজা

আলোচনার কেন্দ্র বিন্দুতে এম জি মোর্ত্তজা

বগুড়ার ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আলোচনার কেন্দ্র বিন্দুতে রয়েছেন মথুরাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম জি মোর্ত্তজা।

তিনি ১৯৮৩ সালে পীরহাটি গ্রামে জন্ম গ্রহন করেন। পিতা মুরহুম মওলা বকস্ মোল্লা ছিলেন মুজিব আদর্শের সৈনিক। এম জি মোর্ত্তজা এইচ এস সি পাশ করে পৈতৃক সম্পতি দেখা শোনারও ব্যবসা বানিজ্যের পাশাপাশি সক্রিয় রাজনীতির সাথে জড়িত আছেন।

এম জি মোর্ত্তজা একজন ত্যাগী নেতা,ও সমাজ সেবক হিসেবে সকলের নিকট সমাদ্রিত। আঞ্চলিক শিক্ষা,সাহিত্য,সংস্কৃতি বিস্তার ও কর্মহীন হতদরিদ্র মানুষের মাঝে করোনা কালিন সময়ে খাদ্য সামগ্রী বিতরণ করে সাধারন মানুষের মনে জায়গা করে নিয়েছেন।

এম জি মোর্ত্তজা স্বাধীনতার স্বপক্ষের শক্তি হিসেবে সমাজ ও দেশের উন্নয়ন, ডিজিটাল বাংলাদেশের সাথে তাল মিলিয়ে একটি পরিচ্ছন্ন ইউনিয়ন গঠনে বদ্ধপরিকর। নিজের অবস্থান আরো সুসংহত করতে নিয়মিত গনসংযোগ করে যাচ্ছেন।

চেয়ারম্যান পদপ্রার্থী এম জি মোর্ত্তজা বলেন, আমি সর্বসাধারণকে সঙ্গে নিয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা মূলক গ্রামীণ অবকাঠামোগত উন্নয়ন তথা অগ্রাধিকার ভিত্তিতে রাস্তাঘাট, কালভাট, মসজিদ-মাদ্রাসা, মন্দির, শিক্ষা প্রতিষ্ঠান নির্মানে কাজ করে যেতে চাই।

এছাড়া নারী ও শিশু নির্যাতন, মানব পাচার, এসিড, সন্ত্রাস, বাল্যবিবাহ এবং মাদক মুক্ত ইউনিয়ন পরিষদ গঠনে অঙ্গীকার বদ্ধ। আসন্ন মথুরাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকলের সহযোগীতা ও দোয়া প্রার্থী।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই