• শনিবার   ১৬ অক্টোবর ২০২১ ||

  • আশ্বিন ৩০ ১৪২৮

  • || ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

লায়ন্স ক্লাব অব বগুড়া মহাস্থানের মেডিকেল ক্যাম্প

দৈনিক বগুড়া

প্রকাশিত: ৯ অক্টোবর ২০২১  

ইন্টারন্যাশনাল লায়ন্স প্রেসিডেন্ট ডগলাস এক্স আলেকজান্ডারের ‘সার্ভিস ফর্ম দ্যা হার্ট’ প্রতিপাদ্য ও বর্তমান জেলা ৩১৫ এ২ এর গর্ভণর লায়ন জালাল আহমেদ এমজেএফ’র ‘ভালোবাসি দেশকে, সেবা করি মানুষকে’ প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্ব লায়ন দিবস এবং অক্টোবর সেবা মাস’২১ উপলক্ষে লায়ন্স ক্লাব অব বগুড়া মহাস্থান শুক্রবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে ডায়াবেটিস টেস্ট ও মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

লায়ন্স ক্লাব অব বগুড়া মহাস্থানের আয়োজনে ক্লাবের চাটার্ড প্রেসিডেন্ট ও রিজিয়ন চেয়ারপার্সন হেড কোয়াটার লায়ন আতিকুর রহমান মিঠুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব সংশপ্তকের প্রেসিডেন্ট ও জোন চেয়ারপার্সন ক্লাবস লায়ন দেব দুলাল দাস। অনুষ্ঠানের উদ্বোধন করেন লায়ন্স ক্লাব অব বগুড়া মহাস্থানের ডিরেক্টর বীর মুক্তিযোদ্ধা লায়ন আনোয়ারুল ইসলাম রন্টু। ক্লাবের সেক্রেটারী লায়ন রবিউল আলম অশ্রুর পরিচালনায় অনুষ্ঠানে আরও  বক্তব্য রাখেন অত্র ক্লাবের ট্রেজারার সাহান বারী, সূর্যোদয় ব্যায়াম সংঘের সহ সভাপতি মিজানুর রহমান মিজান ও উপদেষ্ঠা ইউনুস আলী। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন লায়ন শিরীন সুলতানা, লায়ন তাজিন আহমেদ টিটু, লায়ন গোলাম রায়হান সরিফ, লায়ন হাফিজ মোহাম্মদ এজাজ, লায়ন ডাঃ নাফিউজ্জামান চৌধুরী, লায়ন আলী আশফাক টিপু, লায়ণ নজরুল ইসলাম, লায়ন ডাঃ শাহানুর রহমান।


মেডিকেল ক্যাম্পে রোগীদের চিকিৎসা সেবা দান করেন বিশিষ্ট মেডিসিন বিশেষজ্ঞ লায়ন ডাঃ রেজাউল করিম, লায়ন ডাঃ নাফিউজ্জামান ও ডেন্টাল ডাঃ উম্মে সাদিয়া শারমিন মেডিকেল ক্যাম্পে আগত রোগীদের চিকিৎসা সেবা দান করেন। এসময় শতাধিক মানুষকে ফ্রি চিকিৎসা সেবা, ডায়াবেটিস টেস্ট ও দাঁতের চিকিৎসা করা হয় ও স্বাস্থ্য পরামর্শ দেয়া হয়। বিশ্ব লায়ন দিবস ও অক্টোবর সেবা মাস উপলক্ষে আগামী ১৪ অক্টোবর পর্যন্ত ক্লাবের পক্ষথেকে বিভিন্ন ধরনের কার্যক্রম পালন করা হবে।

দৈনিক বগুড়া
দৈনিক বগুড়া