• মঙ্গলবার   ০৭ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২৩ ১৪২৮

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

শারদ উৎসব হলো অসাম্প্রদায়িক চেতনায় বাঙ্গালির প্রাণের উৎসব- সুদীপ

দৈনিক বগুড়া

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২১  

বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম-সেবা বলেছেন, শারদ উৎসব হলো অসাম্প্রদায়িক চেতনায় বাঙ্গালির প্রানের উৎসব। বগুড়ায় এই উৎসব কে ঘিরে যে প্রাণচঞ্চলতা ও উৎসবমুখর পরিবেশ প্রতিবছরের ন্যায় তৈরি হয়েছে তা যেন শেষ পর্যন্ত শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয় সেই লক্ষে সকলকেই  দায়িত্ব পালন করতে হবে।

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে প্রতি বছরের ন্যায় বগুড়া পৌরসভার প্যানেল মেয়র-১ ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর পরিমল চন্দ্র দাসের আয়োজনে রবিবার দুপুরে শহরের চেলোপাড়া সার্বজনীন কালী মন্দির প্রাঙ্গণে পূজার সামগ্রী (শাড়ি ও ধুতি) বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলি বলেন।

বগুড়া জেলা আওয়ামী লীগ এর সহ-সভাপতি ও চেলোপাড়া সার্বজনীন কালী মন্দির তত্বাবধান ও উন্নয়ন কমিটির সভাপতি প্রদীপ কুমার রায়ের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে এসপি সুদীপ চক্রবর্ত্তী আরো বলেন, দুর্গোৎসব কে ঘিরে পুরো জেলাকে পুলিশের পক্ষে কঠোর নিরাপত্তার চাদরে ঢাকা হয়েছে। পোষাক ও সাদা পোষাকের পুলিশ সদস্যদের নিয়ে ৩ স্তরের নিরাপত্তা থাকবে শহরজুড়ে তাই একটি শান্তিপূর্ণ ও নির্বিঘ্ন উৎসব প্রতিবারের ন্যায় এবারো বগুড়ায় হবে মর্মে ঘোষণা দেন এই কর্মকর্তা।

সাংবাদিক ও যুব সংগঠক সঞ্জু রায়ের সঞ্চালনায় বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার যথাক্রমে আলী হায়দার চৌধুরী (প্রশাসন) ও আব্দুর রশিদ (অপরাধ), সিনিয়র সহকারী পুলিশ সুপার (নন্দীগ্রাম সার্কেল) রাজিউর রহমান, দৈনিক করতোয়ার বার্তা সম্পাদক প্রদীপ ভট্টাচার্য্য শঙ্কর, বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা, পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি পরিমল প্রসাদ রাজ, চেলোপাড়া সার্বজনীন কালী মন্দির উন্নয়ন কমিটির সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন চন্দ্র দাস (বাদল), কৃষ্ণপাড়া দুর্গা মন্দিরের সাধারণ সম্পাদক নির্মল চন্দ্র পাল এবং বিশিষ্ট ব্যবসায়ী সনাতন চন্দ্র দাস।

অনুষ্ঠানে পুলিশ সুপারসহ আগত সকল অতিথিবৃন্দকে মন্দির কমিটির পক্ষে শারদীয় শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়েছে। উল্লেখ্য, কাউন্সিলর পরিমল চন্দ্র দাসের উদ্যোগে রবিবার পর্যায়ক্রমে দেড় হাজার মানুষের মাঝে শাড়ি ও ধুতি বিতরণ করা হয়।

দৈনিক বগুড়া
দৈনিক বগুড়া