বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বগুড়ার শিবগঞ্জে ‘স্বপ্নতরী’ উদ্বোধন করলেন পুলিশ সুপার

বগুড়ার শিবগঞ্জে ‘স্বপ্নতরী’ উদ্বোধন করলেন পুলিশ সুপার

বগুড়ার শিবগঞ্জ থানা চত্বরে অফিসার্স ওয়ার্ক স্টেশন ভবন “স্বপ্নতরী” আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে প্রধান অতিথি হিসেবে বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম (সেবা) স্বপ্নতরীর উদ্বোধন করেন।

 
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ, শিবগঞ্জ ও সোনাতলা সার্কেল তানভীর হাসান, পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা, পুলিশ পরিদর্শক (তদন্ত) হাসমত উল্লাহ, থানা মসজিদের ইমাম মাও: বেলাল হোসেন প্রমুখ। 


পরে উদ্বোধন অনুষ্ঠান শেষে পুলিশ সুপার শিবগঞ্জ উপজেলার সদরে প্রাণকেন্দ্র বানাইল বারোয়ারি শিবমন্দিরের দুর্গা মণ্ডপ পরিদর্শন করেন। এছাড়ার তিনি মোকামতলা সার্বজনীন পূজা মণ্ডপ পরিদর্শন করেন।


উল্লেখ শিবগঞ্জ থানা ভবনে উপ পুলিশ পরিদর্শকরা (এস আই) স্থানাভাবে বসতে পারতেন না। এতে কাজকর্ম বিঘ্ন হতো। এজন্য শিবগঞ্জ পৌরসভার মেয়র তৌহিদুর রহমান মানিকের আর্থিক সহায়তায় এসআইদের বসা একটি সেড নির্মাণ করা হয়। যার নাম দেওয়া হয়েছে ‘স্বপ্নতরী’। এর নির্মাণ কাজে ব্যয় হয়েছে প্রায় ৫ লাখ টাকা।


এর আগে শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম উপজেলার আইন শৃঙ্খলা রক্ষায় জন্য মেয়র মহোদয়ের কাছে একটি গাড়ী উপহার চাইলে প্রায় ১২ লাখ টাকা ব্যয়ে একটি পিক আপ ভ্যান থানা পুলিশকে উপহার দেন।

দৈনিক বগুড়া