বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বগুড়ার চেলোপাড়ায় সপ্তম শারদ সংকলন চক্র প্রকাশনা উৎসব অনুষ্ঠিত

বগুড়ার চেলোপাড়ায় সপ্তম শারদ সংকলন চক্র প্রকাশনা উৎসব অনুষ্ঠিত

উত্তর চেলোপাড়া নববৃন্দাবন দুর্গা মন্দির প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে সপ্তম শারদ সংকলন চক্র প্রকাশনা উৎসব। মঙ্গলবার সন্ধ্যায় ঢাক বাজিয়ে এই প্রকাশনা উৎসবের পাঠ উন্মোচন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া পৌরসভার প্যানেল মেয়র পরিমল চন্দ্র দাস।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কমিশনার সুকুমার ঘোষ, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি তৌফিক হাসান ময়না, সাধারণ সম্পাদক আবু সাঈদ সিদ্দিকী, সাবেক কাউন্সিলর আমিনুল ফরিদ।


এছাড়াও উপস্থিত ছিলেন লায়ন আতিকুর রহমান মিঠু, নাট্যজন আবদুল্লাহ হেল কাফি তারা, এডঃ আতিয়া কান্ত বর্মন, অনিল চন্দ্র পাল, সমর দাস, ফিরোজ আক্তার পলাশ, অমরেশ দাস, সুরজিৎ ঘোষ, উত্তম সাহা, গনেশ চন্দ্র দাস বাচ্চু প্রমুখ। এ বছর চক্র প্রকাশনা পর্ষদ থেকে সম্মাননা প্রদান করা হয় নিরঞ্জন সিংহ মহোদয় কে। অনুষ্ঠানের শুরুতে করোনামুক্তির জন্য এবং পৃথিবীর মানুষের মঙ্গল কামনা করে বিশেষ চণ্ডীপাঠ করা হয়।


আলোচনা সভায় চক্র পত্রিকার সম্পাদক কনক কুমার পাল (অলক) বলেন মানুষের মননের চর্চা অত্যন্ত জরুরী। ধর্মীয় চর্চার সাথে সাথে মানুষকে সৃজনশীল কাজে যুক্ত করতেই সপ্তমবারের মত এই আয়োজন করা হয়েছে।

আলোচনা সভার পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বুঁদ হয়ে থাকেন পূজা-বাড়িতে ঘুরতে আসা মানুষ। সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন পূজা, অংকিত নৃত্য পরিবেশন করেন অমৃতা, সমৃতা, প্রমা, তৃষা, অপরাজিতা প্রমুখ।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই